Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মোহামেডানের সংবাদ সম্মেলন স্থগিত

স্পোর্টস ডেস্ক

জুন ১৪, ২০২১, ০৭:০০ এএম


মোহামেডানের সংবাদ সম্মেলন স্থগিত

সাকিব আল হাসানের অপ্রীতিকর এক কাণ্ড ঘিরে এখন সরগরম ক্রিকেটপাড়া। স্টাম্প কাণ্ডে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ টাকা জরিমানা করা হয় তাকে। 

সোমবার (১৪ জুন) বিকেলে এই নিয়ে ক্লাব প্রাঙ্গণে এ সংবাদ সম্মেলন করা হবে বলে মিডিয়াকে জানিয়েছিলেন মোহামেডানের ক্রিকেট কমিটির সভাপতি মাসুদুজ্জামান। তবে অনিবার্য কারণ বশত ওই সংবাদ সম্মেলন স্থগিত করেছে তারা। 

মোহামেডান স্পোটিং ক্লাব লিমিটেডের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংবাদ সম্মেলন স্থগিত হওয়ার কথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরে আবারও সংবাদ সম্মেলনের তারিখ ও সময় জানানো হবে।

এর আগে, গত শুক্রবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনীর বিপক্ষে ম্যাচে প্রথমে স্টাম্পে লাথি ও পরে স্টাম্প তুলে আছাড় মারেন মোহামেডান অধিনায়ক সাকিব। ড্রেসিং রুমে ফেরার পথে তেড়ে যান আবাহনী কোচ ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনের দিকে। 

এই ঘটনায় রোববার সাকিবকে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ টাকা জরিমানা করে সিসিডিএম। তাদের দেওয়া ওই শাস্তি কমানোর আবেদন জানিয়েছে ডিপিএলে সাকিবের ক্লাব মোহামেডান। যদিও সিসিডিএম জানিয়েছে, কোনো চিঠি পায়নি তারা।

আমারসংবাদ/এমএস