Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

স্মিথ-ওয়ার্নারকে ছাড়াই বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া 

স্পোর্টস ডেস্ক

জুন ১৬, ২০২১, ০৮:৪০ এএম


স্মিথ-ওয়ার্নারকে ছাড়াই বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া 

স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল ও প্যাট কামিন্সের মতো ক্রিকেটারদের ছাড়াই ৫টি টি-টোয়েন্টি ও ৩টি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফর আসছে অস্ট্রেলিয়া। বাংলাদেশ সফরের আগে জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে অজিরা।

বুধবার (১৬ জুন) দু'টি সিরিজকে সামনে রেখে ১৮ সদস্যের একটি চূড়ান্ত দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ইনজুরির কারণে দুই সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ। তবে অন্যরা ঠিক কি কারণে এ সিরিজে খেলবেন না, সেটি পরিষ্কার করেনি অজি ক্রিকেট বোর্ড। স্মিথ-ওয়ার্নার ছাড়া বাকিরা হলেন- অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ও মার্কাস স্টোয়নিস, পেসার প্যাট কামিন্স, ঝাই রিচার্ডসন ও কেইন রিচার্ডসন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক ট্রেভর হন্স বলেন, স্বাভাবিকভাবেই সবাইকে না পেয়ে আমরা বেশ হতাশ। তবে তাদের সিদ্ধান্তকে আমরা সমর্থন জানাচ্ছি। স্মিথ ইনজুরির কারণে নিজেকে সরিয়ে নিয়েছে। এই সময়টায় সে নিজেকে সারিয়ে তুলতে চায়। আশা করি, বিশ্বকাপে তাকে আমরা পুরোপুরি ফিট দেখতে পাবো।

জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫টি টি-টোয়েন্টি ও ৩টি ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া। এরপরই তারা আসবে বাংলাদেশ সফরে। তবে সিরিজটির সূচি এখনো নির্ধারিত হয়নি।

অস্ট্রেলিয়ার ১৮ সদস্যের দল: 

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েজ অ্যাগার, বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, জশ হ্যাজেলউড, ড্যান ক্রিস্টিয়ান, মোজেস হ্যানরিক্স, মিচেল মার্শ, বেন ম্যাকডার্মট, রাইলি মেরেডিথ, জশ ফিলিপে, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।

আমারসংবাদ/এমএস