Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রামোস

স্পোর্টস ডেস্ক

জুন ১৭, ২০২১, ০৯:৫৫ এএম


রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রামোস

১৬ বছরের ক্যারিয়ারের ইতি টেনে রিয়াল মাদ্রিদ ছাড়ছেন স্পেনের তারকা ডিফেন্ডার সার্জিও রামোস। বৃহস্পতিবার (১৭ জুন) এক আনুষ্ঠানিক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ ক্লাব।

চলতি মাসেই লস ব্লাঙ্কোসদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে রামোসের। নতুন চুক্তির ব্যাপারে সম্মত হতে পারেনি দুই পক্ষ। রিয়াল মাদ্রিদ তাকে এক বছরের চুক্তি বৃদ্ধি ও ১০ শতাংশ বেতন কমানোর প্রস্তাব দিয়েছিল। কিন্তু রামোস তাতে রাজি ছিলেন না।

বিবৃতিতে রিয়াল মাদ্রিদ জানায়, 'আমাদের অধিনায়ক সার্জিও রামোসকে একটা আনুষ্ঠানিক সম্মাননা ও বিদায় দেওয়া হবে। যেখানে ক্লাবের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজও উপস্থিত থাকবেন। এরপর রামোস একটি সংবাদ সম্মেলনে যোগ দেবেন।'

১৬ বছরের ক্যারিয়ারে রিয়াল মাদ্রিদের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ ও পাঁচবার লা লিগাসহ রামোস জিতেছেন অনেক শিরোপা।

সময়টা এমনিতে খুব একটা ভালো যাচ্ছে না রামোসের। গত মৌসুমের বেশির ভাগটাই ইনজুরিতে মাঠের বাইরে কাটাতে হয়েছে রামোসকে। স্পেনের এবারের ইউরোর দলেও তাকে রাখেননি কোচ লুইস এনরিকে। শোনা যাচ্ছে, রামোসের পরবর্তী গন্তব্য হতে পারে পিএসজি অথবা ম্যানচেস্টার ইউনাইটেড। যেতে পারেন চাইনিজ লিগেও।

৩৫ বছর বয়সী রামোস রিয়ালে এসেছিলেন ২০০৫ সালে। ২৭ মিলিয়ন ইউরোয় তাকে সেভিয়া থেকে দলে ভেড়ানো হয়েছিল। ২০১৫ সালেও রামোসের একবার রিয়াল ছাড়ার গুঞ্জন উঠেছিল। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নাকি সব কিছু পাকাপোক্ত হয়ে গিয়েছিল। কিন্তু পরে আর তেমন কিছু হয়নি। রিয়ালের আর্মব্যান্ড পড়েই দায়িত্ব পালন করছিলেন।

আমারসংবাদ/এমএস