Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

গ্রিজম্যানের সঙ্গে বিবাদে জড়িয়েছেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক

জুলাই ৩, ২০২১, ০৭:৪০ এএম


গ্রিজম্যানের সঙ্গে বিবাদে জড়িয়েছেন এমবাপ্পে

সুইজারল্যান্ডের বিপক্ষে ট্রাইব্রেকারে হেরে ইউরো চ্যাম্পিয়নশিপ থেকে বিদায় নিয়েছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স। হারের পর সতীর্থ আঁতোয়ান গ্রিজম্যানের সঙ্গে বিবাদে জড়িয়েছেন এমবাপ্পে। 

ডেইলি স্টার এক প্রতিবেদনে বলছে, এমবাপ্পে গ্রিজম্যানকে নিয়ে ‘ইর্ষান্বিত’। একটি ফ্রি কিক নেওয়াকে কেন্দ্র করেই দুজনের মনমালিন্য। নিজেদের দ্বিতীয় ম্যাচে গ্রিজম্যানের থেকে ফ্রি কিক নেওয়ার কথা বলেন এমবাপ্পে। গ্রিজম্যান সহজে বল ছাড়তে রাজি হননি। পরবর্তীতে সতীর্থদের আলোচনা এমবাপ্পেই ফ্রি কিক নেন।

পেশাদার ফুটবলে এখনও সেটপিচ থেকে কোনো সাফল্য নেই এমবাপ্পের। এবারও সাফল্য পাননি। পরবর্তীতে গ্রিজম্যানের ওপরই দায়িত্ব চলে যায়।  

প্রতিবেদনে বলা হয়েছে যে, পিএসজি ফরোয়ার্ড করিম বেনজেমাকে জাতীয় দলে ফিরিয়ে আনার দাবি করেছিলেন, যা জাতীয় সেটআপে গ্রিজম্যানকে প্রভাবকে প্রভাবিত করেছিল। তাতে ইর্ষান্বিত’ হয়ে পড়েন এমবাপ্পে। এজন্য ড্রেসিংরুমে গ্রিজম্যানের সঙ্গে বিবাদেও জড়ান তিনি। তবে এসব বিষয় অস্বীকার করেছেন দেশম,‘পুরো দল একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছে। কেউ বলছে না, তুমি ভুল করেছ বা কারো ওপর দোষ চাপাচ্ছে। দলের প্রত্যেকে নিজেদের ভূমিকা সম্পর্কে অবগত।’

সুইজারল্যান্ডের বিপক্ষে নির্ধারিত সময়ের ম্যাচ ৩-৩ গোলে ড্র হওয়ার পর খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে কোনো দল গোল করতে না পারায় টাইব্রেকারে ম্যাচের নিষ্পত্তি হয়। ৫-৪ গোলে জয় নিয়ে সুইজারল্যান্ড উঠে যায় কোয়ার্টার ফাইনালে। ম্যাচে একমাত্র পেনাল্টি মিস করেন এমবাপ্পে। তাতেই ফ্রান্সের শিরোপার স্বপ্ন শেষ হয়ে যায়।

আমারসংবাদ/এমএস