Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ম্যাচ জিতে ড্রেসিংরুমে পার্টি, নাচলেন-গাইলেন নেইমার (ভিডিও)

স্পোর্টস ডেস্ক

জুলাই ৬, ২০২১, ০৬:৪০ এএম


ম্যাচ জিতে ড্রেসিংরুমে পার্টি, নাচলেন-গাইলেন নেইমার (ভিডিও)

নেইমারের সহায়তায় পাকুয়তার অসাধারণ গোলে চলতি আসরের প্রথম দল হিসেবে কোপা আমেরিকার ফাইনাল নিশ্চিত করে ব্রাজিল। সেমি-ফাইনাল জিতে ড্রেসিংরুমে আনন্দে মাতোয়ারা হয়ে উঠেন নেইমাররা।

পেরু-পরীক্ষায় পাশ করে ড্রেসিংরুমে ফিরেই শুরু হয় ব্রাজিলিয়ানদের পার্টি। যে পার্টির মধ্যমণি সংগতভাবেই ছিলেন নেইমার। শুধু গান নয়, সেলেসাওরা নাচেও উন্মাতাল হয়ে উঠেন। উৎসব সবে শুরু। সামনেই যে ফাইনাল। 

গোলে উৎস তৈরি করে দিয়ে সেমিফাইনালেও ম্যাচের সেরা নেইমার। গোল না পেলেও পুরোটা সময় দুর্দান্ত খেলেছেন এই তারকা প্লেমেকার। এবারের কোপার পাঁচ ম্যাচ খেলে করেছেন দুটি গোল। আর তিনটি গোল করিয়েছেন তিনি। তিনটিতে ম্যান অফ দ্য ম্যাচ। একইসঙ্গে এবারের কোপা আমেরিকায় এখন অব্দি ৪৬ ড্রিবল করেছেন নেইমার। যেখানে তিনি এগিয়ে লিওনেল মেসির চেয়েও।

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">Neymar is leading the party in Brazil&#39;s locker room after their Copa America semifinal win ??? <br><br>(via neymarjr IG) <a href="https://t.co/bLyHZjrhIj">pic.twitter.com/bLyHZjrhIj</a></p>&mdash; FOX Soccer (@FOXSoccer) <a href="https://twitter.com/FOXSoccer/status/1412227428018122752?ref_src=twsrc%5Etfw">July 6, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

এমন সাফল্যে দারুণ খুশি নেইমার। পেরুকে হারিয়েই বুঝিয়ে দিলেন এখন আনন্দের সময়। মাঠের ড্রেনিংরুমে নাচলেন, গাইলেন। আর সেই ছবি নিজের ক্যামেরাতে তুলেও রাখলেন নেইমার। এরপর সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্টও করলেন এ মুহুর্তে ব্রাজিলের সেরা এই তারকা ফুটবলারটি। 

ছবিতে দেখা গেলো আনন্দে ভেসে যাচ্ছেন নেইমার। নেইমার এই ভিডিও করার সময় গান গাইছিলেন এবং তাঁর সঙ্গে তাঁর সতীর্থরাও যোগ দিয়েছিলেন। গানের তালে চলছিল বাজনাও। নেইমারের আনন্দ তাঁর মুখেতেই ফুঁটে উঠছিল।

আমারসংবাদ/এমএস