Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

ভারতীয় ক্রিকেট দলে করোনার হানা

স্পোর্টস ডেস্ক

জুলাই ১৫, ২০২১, ০৯:১০ এএম


ভারতীয় ক্রিকেট দলে করোনার হানা

ইংল্যান্ড সফরে থাকা ভারতীয় দলের ২৩ ক্রিকেটারের মধ্যে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি হলেন ভারতীয় ক্রিকেট দলের অন্যতম উইকেট কিপার-ব্যাটসম্যান ঋষব পন্ত। 

ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্র ইএসপিএন ক্রিকইনফোকে জানিয়েছেন, কোভিড শনাক্ত হবার কারণে আইসোলেশনে রাখা হয়েছে ঋষব পন্থকে। যে জন্য ডারহামে যাওয়া হচ্ছে না তার।

এদিকে ভারতীয় গণমাধ্যম থেকে জানানো হচ্ছে, প্রথমে যিনি কোভিড শনাক্ত হন তিনি অনেকটা সেরে উঠেছেন। অন্যজন এখনও অসুস্থ।

সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার পর ক্রিকেটারদের ছুটি দেয়া হয় নিজেদের মতো সময় কাটানোর।

এই সময়ে অনেকেই ইউরো কাপের ম্যাচ দেখতে উপস্থিত হন মাঠে। যেখানে ছিল গ্যালারি ভর্তি দর্শক। এমনও কথা ওঠে, অনেক করোনা আক্রান্ত দর্শকও ছিলেন মাঠে।

ঋষবের কোভিড আক্রান্ত হওয়া নিয়ে বিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট রাজিব সুকান্ত বলেছেন, “হ্যাঁ একজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। তাকে গত আটদিন যাবত আইসোলেশনে রাখা হয়েছে। এমনকি তাকে টিম হোটেলেও রাখা হয়নি। তাই বাকিদের করোনা আক্রান্ত হওয়া নিয়ে উদ্বিগ্ন হবার কিছু নেই।”

আগামী ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হবে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। তার আগে ২০ জুলাই রয়েছে প্রস্তুতি ম্যাচ।

আগামী ৪ আগস্ট থেকে শুরু হবে ভারত ও ইংল্যান্ডের পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। এর আগে ২০ জুলাই একটি অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলবে বিরাট কোহলির দল। নিশ্চিতভাবেই সেই ম্যাচটি খেলা হবে না করোনাক্রান্ত ক্রিকেটারের।

আমারসংবাদ/এমএস