Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ছেলের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন সাকিব

স্পোর্টস ডেস্ক

জুলাই ১৭, ২০২১, ০৮:৫০ এএম


ছেলের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন সাকিব

বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড় সাকিব আল হাসান। তিনি চলতি বছরের ১৬ মার্চ তৃতীয় সন্তানের বাবা হয়েছেন। সাকিব পুত্র সন্তানের নামটা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছিলেন। কিন্তু এতোদিন ছেলের ছবি প্রকাশ করেননি। এবার সেই প্রতীক্ষার অবসান হলো ভক্তদের। 

শনিবার (১৭ জুলাই) ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে পুত্র সন্তানের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডার লিখলেন, ‘আমার ছেলে আইজাহ, সবাই দয়া করে ওকে আপনার প্রার্থনায় রাখুন।’ ছোট আইজাহ, মাথায় ক্যাপ আর গায়ে হলুদ রঙের পলো-শার্ট! 

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FShakib.Al.Hasan%2Fposts%2F367262274753038&show_text=true&width=500" width="500" height="589" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

তার পুত্র সন্তানের নাম রাখা হয়েছে ‘আইজাহ আল হাসান’। ২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। তারপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন সাকিব। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরাম হাসান। 

আমারসংবাদ/এমএস