Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

সিরিজ শুরুর আগেই দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়া   

স্পোর্টস ডেস্ক

আগস্ট ২, ২০২১, ০৭:৪০ এএম


সিরিজ শুরুর আগেই দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়া   

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সাইড স্ট্রেইন ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন ফাস্ট বোলার রাইলি মেরিডিথ। 

সোমবার (২ আগস্ট) এক বিবৃতিতে এ খবর জানিয়েছে অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট।

সাইড স্ট্রেইনের কারণে ছিটকে যাওয়া মেরেডিথের জায়গায় ২৬ বছর বয়সী নাথান এলিসকে স্কোয়াডে যুক্ত করেছে অসিরা। তানভীর সাঙ্ঘা ও নাথান এলিসকে রিজার্ভ খেলোয়াড় হিসেবে সঙ্গে করে নিয়ে এসেছিল তারা। যেখান থেকে সুযোগ পেয়ে গেলেন এলিস।

বিগ ব্যাশে হোবার্ট হারিকেনসের হয়ে এখন পর্যন্ত ২৯ ম্যাচে ৩২ উইকেট নিয়েছেন তিনি। এর মধ্যে সবশেষ আসরেই ১৪ ম্যাচে নিয়েছেন ২০ উইকেট। ডেথ ওভারে বিশেষ পারদর্শিতা ও ইয়র্কারে দারুণ দখল রয়েছে তার। তাই সুযোগ পেলেন মূল স্কোয়াডে।

এদিকে মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য উইকেটরক্ষক ব্যাটসম্যান ম্যাথু ওয়েডকে অধিনায়কত্ব দিয়েছে অস্ট্রেলিয়া। সোমবার সকালে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে এ তথ্য।

সিরিজের প্রথম টি-টোয়েন্টি মঙ্গলবার (৩ আগস্ট)। এরপর ৪, ৬, ৭ এবং ৯ আগস্ট বাকি ম্যাচগুলো। সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। ভেন্যু মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

বাংলাদেশ সফরের অস্ট্রেলিয়া দল:
ম্যাথু ওয়েড (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারে, ড্যান ক্রিশ্চিয়ান, জশ হ্যাজলউড, মইসেস হেনরিকস, মিচেল মার্শ, বেন ম্যাকডেরমট, নাথান এলিস, জশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই ও অ্যাডাম জাম্পা।

আমারসংবাদ/এমএস