Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

বউয়ের স্বপ্ন পূরণে মরিয়া নাসির

স্পোর্টস ডেস্ক

সেপ্টেম্বর ১৫, ২০২১, ১০:১৫ এএম


বউয়ের স্বপ্ন পূরণে মরিয়া নাসির

নানা বিতর্কে জড়িয়ে নিজের ক্যারিয়ারকে হুমকির মুখে ফেলেছেন স্পিন অলরাউন্ডার নাসির হোসেন। ঘরোয়া ক্রিকেটের প্রতিটি মৌসুমের শুরুতে জাতীয় দলে ফেরার কথা জানালেও দিন শেষে প্রতিযোগিতায় টিকে উঠা হয় না তার। প্রায় সাড়ে তিন বছর ধরেই জাতীয় দলের বাইরে এই অভিজ্ঞ অলরাউন্ডার। এবার নিজের ফিটনেস ফিরে পাওয়ার পাশাপাশি স্ত্রী তামিমা তাম্মির স্বপ্ন পূরণে জাতীয় দলে ফিরতে মরিয়া তিনি।

চলতি বছরের ফেব্রুয়ারিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন নাসির। বিয়ের পর তার স্ত্রী গণমাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়েছিলেন, তার ইচ্ছা হলো নাসির আবার জাতীয় দলে ফিরুক। এবার সেই বার্তায় দিয়ে রাখলেন নাসির নিজেও। আবার জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন এই অলরাউন্ডার।

তিনি বলেন, ফেরার জন্য আসলে অবশ্যই ট্রেনিংয়ের কোনো বিকল্প নাই। সবচেয়ে বড় কথা হচ্ছে ফিটনেসের ওপর বেশি কাজ করতেছি। যেহেতু করোনার জন্য আমরা (অনুশীলনের জন্য) উইকেট ওভাবে পাচ্ছি না। আমার বিশ্বাস, আমরা এখন উইকেট পাবো। তো অবশ্যই ব্যাটিং-বোলিং দুইটাই হবে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) মিরপুরের একাডেমি ভবনের সামনে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে স্ত্রীর ইচ্ছাপূরণ নিয়ে নাসির বলেন, অবশ্যই আমি চেষ্টা করবো। যতদিন ক্রিকেট খেলবো আমি চেষ্টা করবো জাতীয় দলে কামব্যাক করতে। আমার মনে হয়, এটাই সব প্লেয়ারের স্বপ্ন। আমারও স্বপ্ন আবার যাতে জাতীয় দলে কামব্যাক করতে পারি।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নাসির বলেন, আমি তো চাইবো বাংলাদেশ ওয়ার্ল্ড কাপ জিতুক। এটা ডিপেন্ড করে আসলে। আপনি এভাবে বলতে পারেন না কতটুকু যাওয়ার সম্ভাবনা আছে। খেলা হচ্ছে ১২০ বলের। তো ওই ১২০ বল যারা ভালো খেলবে, ঐ দিনটা যাদের ভালো থাকবে, তারাই রেজাল্ট করবে। বাংলাদেশ যদি বিশ্বকাপ জেতে, আমার মনে হয় না এটা অসম্ভব কিছু। টি-টোয়েন্টি এমন একটা খেলা, যেখানে বড় দল আর ছোট দলের মার্জিনটা অনেক কম থাকে। আমি বিশ্বাস করি বাংলাদেশ যদি ব্যাটিং-বোলিং-ফিল্ডিং ভালো করে আর ভুল কম করে, তাহলে জেতার চান্স অনেক বেশি।

আমারসংবাদ/জেআই