Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নামিবিয়ার বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক

অক্টোবর ১৮, ২০২১, ০৩:৩৫ পিএম


নামিবিয়ার বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে নিজেদের মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা-নামিবিয়া। সোমবার (১৮ অক্টোবর) টসে জিতে নামিবিয়াকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে লঙ্কানরা। 

ওমানের শেখ আবু জায়েদ স্টেডিয়ামে ব্যাট করতে নেমে ধীরগতির শুরু করলেও থিতু হতে পারেননি নামিবিয়ার ওপেনার স্টিফেন বার্ড। তৃতীয় ওভারের প্রথম বলে থিকশানার হাতে ক্যাচ তুলে ব্যক্তিগত ৭ রান নিয়ে সাঝঘরে ফেরেন তিনি।  

ওপেনার বার্ডের ফেরার পর ওয়ান রাউন্ডে মাঠে নেমে দলের হার ধরেন ক্রেইগ উলিয়ামস। তার সঙ্গে লড়ে যাচ্ছেন আরেক ওপেনার জেন গ্রিন।

কিন্তু বেশিক্ষন টিকতে পারলেন না তিনি। ষষ্ঠ ওভারে থিকশানার বলে শানাকার হাতে ক্যাচ তুলে ব্যক্তিগত ৮ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন এই ব্যাটার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৮ ওভার শেষে নামিবিয়ার সংগ্রহ ৯২ রান।

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বে প্রথমবারের মতো এ ফরম্যাটে মুখোমুখি শ্রীলঙ্কা ও নামিবিয়া। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কান অধিনায়ক দাসুন শানাকা।

শ্রীলঙ্কা একাদশ: কুশল পেরেরা, পাথুম নিসাঙ্কা, দীনেশ চান্দিমাল, আভিশকা ফার্নান্দো, ভানুকা রাজাপাকশে, দাসুন শনাকা, চামিকা করুনারত্মে, ভানিন্দু হাসারাঙ্গা, দুশমন্থ চামিরা, মহেশ থিকশানা ও লাহিরু কুমারা।

নামিবিয়া একাদশ: স্টিফেন বার্ড, জেন গ্রিন, ক্রেইগ উইলিয়ামস, জেরহার্ড এরাসমাস, ডেভিড উইসে, জে জে স্মিট, জান ফ্রাইলিংক, পিকি ইয়া ফ্রান্স, ইয়ান নিকোল, রুবেন ট্রাম্পেলমান, বার্নার্ড স্কোল্টজ।