Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

মেসির জার্সির জন্য নিজের মাকেও দিয়ে দিতে রাজি ভক্ত!

স্পোর্টস ডেস্ক

অক্টোবর ২১, ২০২১, ০৯:০০ এএম


মেসির জার্সির জন্য নিজের মাকেও দিয়ে দিতে রাজি ভক্ত!

চ্যাম্পিয়ন্স লিগে বুধবার (২০ অক্টোবর) আরবি লাইপজিগের বিপক্ষে মাঠে নেমেছিল লিওনেল মেসির ক্লাব পিএসজি। এই ম্যাচের গ্যালারিতে হাজির হওয়া এক কিশোর আর্জেন্টাইন তারকার জার্সির জন্য নিজের মাকেও দিয়ে দিতে রাজি!

ওই ভক্তের প্লেকার্ডের লেখা এমনই। পিএসজিতে এখন ৩০ নম্বর জার্সি গায়ে দেন মেসি। ৩৪ বছর বয়সী তারকা বার্সেলোনার নিজের ক্যারিয়ারের শুরুর দিকেও গায়ে দিতেন এই নম্বরের জার্সি। তার জার্সি পাওয়ার জন্য ওই কিশোর হাজির হয়েছিলেন একটি প্লেকার্ড নিয়ে।

যেখানে লেখা ছিল, ‘লিও, আমাকে তোমার জার্সি দাও। আমি তোমাকে আমার মাকে দিয়ে দেবো।’ তার পাশে একজন মহিলাকেও দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। যদিও সেটিই ওই কিশোরের মা কি না, এই ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">This kid&#39;s putting everything on the line to get Messi&#39;s shirt ? <a href="https://t.co/lEcpu1d5fp">pic.twitter.com/lEcpu1d5fp</a></p>&mdash; Goal (@goal) <a href="https://twitter.com/goal/status/1450534881889558534?ref_src=twsrc%5Etfw">October 19, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

লাইপজিগের বিপক্ষে ম্যাচের জার্সি পেয়েছেন কি না, সেটিও জানা যায়নি। তবে প্রিয় তারকার দারুণ পারফরম্যান্স দেখতে পেয়েছেন ওই কিশোর। পিএসজির ৩-২ গোলে জয়ের ম্যাচটিতে জোড়া গোল করেছেন মেসি।

আমারসংবাদ/জেআই