Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

টাইগারদের কোচিং প্যানেলে সালাহউদ্দিনকে চায় বিসিবি

স্পোর্টস ডেস্ক

নভেম্বর ৭, ২০২১, ০৩:২৫ পিএম


টাইগারদের কোচিং প্যানেলে সালাহউদ্দিনকে চায় বিসিবি

জাতীয় ক্রিকেট  দলের টিম ডিরেক্টর হিসেবে খালেদ মাহমুদ সুজনকে নিয়োগ দেয়ার পর কোচিং প্যানেলে মোহাম্মদ সালাহউদ্দিনকেও চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

নতুন ডাকা সাতজন তরুণ খেলোয়াড়কে নিয়ে রোববার (৭ নভেম্বর) কাজ করা খালেদ মাহমুদ জানান, এ বিষয়ে সালাহউদ্দিনকে প্রস্তাব দেয়া হয়েছে।

যদিও ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দল গাজী গ্রুপ ক্রিকেটার্সের কোচ হিসেবে কাজ করছেন সালাহউদ্দিন। তবে রোববার অনুশীলনের সময় সালাহউদ্দিন উপস্থিত ছিলেন। তবে এ বিষয়ে কিছুই চূড়ান্ত হয়নি।

খালেদ মাহমুদ বলেন, আমরা তাকে (সালাহউদ্দিন) কোচিং প্যানেলে যুক্ত করতে চাই এবং তাকে প্রস্তাব দেয়া হয়েছে। তবে তিনি যোগ দেবেন কি-না, সে সিদ্ধান্ত এখন তার।

সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদের মতো তারকা ক্রিকেটারদের সঙ্গে সালাহউদ্দিনের ঘনিষ্ট  সম্পর্ক রয়েছে। এরা সমস্যায় পড়লেই কৌশল এবং দক্ষতা বড়াতে সালাউদ্দিনের শরনাপন্ন হয়ে থাকে।

সালাউদ্দিনের সিদ্ধান্ত যাই হোক না কেন, তরুণদের সাথে নিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য প্রস্তুত করার কাজ শুরু করেছেন মাহমুদ।

মাহমুদ আরো বলেন, নির্বাচকরা সাতজন খেলোয়াড়কে ডেকেছেন, যাদের মধ্যে পাঁচজন খেলোয়াড় আজ উপস্থিত আছে। এই মুহূর্তে কোন কোচ না থাকায় আমি তাদের কার্যক্রমে দেখভাল করছি।

আমারসংবাদ/জেআই