Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

বাংলাদেশ সফরের জন্য পাকিস্তানের দল ঘোষণা 

স্পোর্টস ডেস্ক

নভেম্বর ৮, ২০২১, ০৫:২৫ পিএম


বাংলাদেশ সফরের জন্য পাকিস্তানের দল ঘোষণা 

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও দুটি টেস্ট ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল।

সোমবার (৮ নভেম্বর) রাতে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করে পিসিবি। ঘোষিত স্কোয়াডের নেতৃত্বে আছেন যথারীতি বাবর আজম। মোহাম্মদ হাফিজ ছাড়া পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে থাকা বাকি ১৪ ক্রিকেটারই আছেন বাংলাদেশ সফরের এই স্কোয়াডে। নতুন সুযোগ পাওয়া ক্রিকেটাররা হলেন- ইফতিখার আহমেদ, হায়দার আলী ও খুশদিল শাহ।

জানা গেছে, ২০১৬ এশিয়া কাপের পর আবার বাংলাদেশে আসছে পাকিস্তান ক্রিকেট দল। দুই দলের মধ্যকার প্রথম টেস্টটি হবে ২৬ থেকে ৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে দ্বিতীয় টেস্ট। এই সিরিজ দিয়েই টেস্ট চ্যাম্পিনশিপের দ্বিতীয় আসরের যাত্রা শুরু হবে মুমিনুল হকদের।

তার আগে অবশ্য হবে টি-টোয়েন্টি সিরিজ। ৩ টি-টোয়েন্টির সবকটি হবে মিরপুরে। প্রথমটি হবে আগামী ১৯ নভেম্বর। ২০ ও ২২ নভেম্বর হবে পরের ২ ম্যাচ।

পাকিস্তানের ১৮ সদস্যের স্কোয়াড: 
বাবর আজম, শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, শাহনওয়াজ দাহানি, শোয়েব মালিক ও উসমান কাদির।

আমারসংবাদ/এমএস