Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ

স্পোর্টস ডেস্ক

নভেম্বর ৯, ২০২১, ০৯:১০ এএম


পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ

গ্রুপ পর্বের পাঁচ ম্যাচে পাঁচটিতে জয় নিয়ে সেমিফাইনালে উঠেছে পাকিস্তান ক্রিকেট দল। অপরদিকে প্রতিপক্ষ অস্ট্রেলিয়ার জয় ছিল ৪ টিতে।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ফাইনালে উঠার লড়াইয়ে ১১ নভেম্বর রাত আটটায় মাঠে নামবে দুদল।

ক্রিকইনফোর তথ্য অনুযায়ী, সর্বশেষ পাঁচ বারের দেখায় অস্ট্রেলিয়া-পাকিস্তান দুদলই দুটি করে ম্যাচ জিতেছে। কোনো ফল হয়নি একটি ম্যাচে।

পাকিস্তানের ব্যাটার ও বোলাররা এখন পর্যন্ত সব ম্যাচেই দুর্দান্ত পারফর্ম করে চলেছেন। এর মধ্যে ব্যাটার বাবর আজম, মুহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলীর কথা আলাদা করে বলতেই হয়। আর হাসান আলী, শাহিন আফ্রিদি, হারিস রউফ, ইমাদ ওয়াসিম ও শাদাব খানের বল সামলাতে হিমশিম খেয়েছেন বিপক্ষ দলের ব্যাটাররা। 

অপরদিকে অস্ট্রেলিয়ার ওয়ার্নার, ফিঞ্চ, মার্শ বা অলরাউন্ডার ম্যাক্সওয়েল যে কোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। অ্যাডাম জাম্পা, স্টার্ক ও হ্যাজলউডও রয়েছেন ফর্মে।

সুতরাং জমজমাট একটি সেমিফাইনাল অপেক্ষা করছে সবার জন্য সেটি বলার অপেক্ষা রাখে না।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ: মুহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, মুহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলী, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলী, হারিস রউফ ও শাহিন আফ্রিদি।

অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মার্কাস স্টোইনিস, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), পেট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জস হ্যাজলউড।

সূত্র: ক্রিকেটএনমোর

আমারসংবাদ/এমএস