Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়েছেন যেসব ক্রিকেটার 

স্পোর্টস ডেস্ক

নভেম্বর ১০, ২০২১, ১০:০০ এএম


 বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়েছেন যেসব ক্রিকেটার 

আইডল হিসেবে ভাবা হয় বাংলাদেশের ক্রিকেট তারকাদের। কিন্তু একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে তারা। ক্রিকেটারদের জীবনের এমন বিতর্কিক কর্মকাণ্ডগুলো জানতে চায় তাদের ভক্তরা। চলুন তাহলে তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক-

রুবেল হোসেন
রুবেল হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ আনেন চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী। ২০১৪ সালের ১৩ ডিসেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মিরপুর মডেল থানায় রুবেল হোসেনকে আসামি করে মামলা করেন তিনি। এ মামলায় চারদিন কারাগারেও ছিলেন রুবেল। পরে জামিনে মুক্ত হয়ে বাংলাদেশের হয়ে বিশ্বকাপ ক্রিকেটে অংশ নেন তিনি।

সাব্বির রহমান
বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে সমালোচিত ক্রিকেটারটির নাম সাব্বির রহমান। নারীঘটিত ব্যাপার এবং দর্শকদের গালিগালাজ ও পেটানোর অভিযোগে একাধিকবার আর্থিক জরিমানাও গুনতে হয়েছে তাকে। ২০১৬ সালের বিপিএলে প্রথম বিতর্কিত কর্মকাণ্ডের জন্য সাব্বিরকে নিয়ে সংবাদের শিরোনাম হয়েছিলেন। চট্টগ্রামের টিম হোটেলে নিজ কক্ষে নারী অতিথি নিয়ে যাওয়ায় চুক্তির ৩০ ভাগ (১২ লাখ) টাকা জরিমানা গুনেছেন তখন।

নাসির হোসেন 
২০১৮ সালে নাসির হোসেনের বিরুদ্ধে ফেসবুক লাইভে এসে তুলকালাম কাণ্ড বাধিয়ে দিয়েছিলেন ঢালিউড নায়িকা সুবহা। সে সময় জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে নানা ধরনের মন্তব্য করেন। ফেসবুক লাইভে সুবাহ নিজেকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দেন। একইসঙ্গে কয়েকটি অডিও আপলোড করেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এবং ইউটিউবে এগুলো ভীষণ সমালোচিত হয়।  

এরপর চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি অন্যের বউকে বিয়ে করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা বিতর্কের জন্ম দেয় ক্রিকেটার নাসির হোসেন। এ নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন তিনি।  

আমারসংবাদ/এমএস