Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ভারত থেকে উদ্ধার হলো ম্যারাডোনার চুরি হয়ে যাওয়া ঘড়ি   

স্পোর্টস ডেস্ক

ডিসেম্বর ১১, ২০২১, ১১:১০ এএম


ভারত থেকে উদ্ধার হলো ম্যারাডোনার চুরি হয়ে যাওয়া ঘড়ি   

আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার মূল্যবান একটি হাতঘড়ি চুরি হয়ে গিয়েছিল। অবশেষে সেই হাতঘড়িটি পাওয়া গেছে ভারতের আসামে। ​দুবাই পুলিশের কাছ থেকে খবর পেয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে আসাম পুলিশ। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ঘড়িটি।

এই খবর টুইট করে জানিয়েছেন আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তিনি লেখেন, “আন্তর্জাতিক সহযোগিতায় আসাম পুলিশ অভিযান চালিয়ে কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনার চুরি যাওয়া ঘড়ি উদ্ধার করেছে। ওয়াজিদ হুসেন নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। আইন অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করা হবে।”

আসাম পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, দুবাই পুলিশের কাছ থেকে তারা খবর পায় যে ব্যক্তি ম্যারাডোনার ঘড়ি চুরি করেছেন তিনি আসামে লুকিয়ে রয়েছেন। সেই খবর পেয়ে তারা খোঁজ শুরু করে। শেষ পর্যন্ত শনিবার ভোর ৪টার দিকে শিবসাগর জেলায় ওয়াজিদের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ওই দুষ্প্রাপ্য ও দামি ঘড়িটিও উদ্ধার হয়।

জানা গেছে, মারাডোনার সই করা তার ব্যক্তিগত বেশ কিছু সামগ্রী রাখা ছিল দুবাইয়ের একটি সংগ্রহশালায়। সেখানেই নিরাপত্তারক্ষীর কাজ করতেন ওয়াজিদ। চলতি বছর আগস্ট মাসে তিনি ঘড়িটি চুরি করে আসামে পালিয়ে আসেন। তবে সেটি বিক্রি করতে পারেননি তিনি। তার আগেই ধরা পড়লেন।

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">In an act of international cooperation <a href="https://twitter.com/assampolice?ref_src=twsrc%5Etfw">@assampolice</a> has coordinated with <a href="https://twitter.com/DubaiPoliceHQ?ref_src=twsrc%5Etfw">@dubaipoliceHQ</a> through Indian federal LEA to recover a heritage <a href="https://twitter.com/Hublot?ref_src=twsrc%5Etfw">@Hublot</a> watch belonging to legendary footballer Late Diego Maradona and arrested one Wazid Hussein. Follow up lawful action is being taken. <a href="https://t.co/9NWLw6XAKz">pic.twitter.com/9NWLw6XAKz</a></p>&mdash; Himanta Biswa Sarma (@himantabiswa) <a href="https://twitter.com/himantabiswa/status/1469519162938519552?ref_src=twsrc%5Etfw">December 11, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

আমারসংবাদ/এমএস