Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

বিয়ে করাই কাল হয়েছে বিরাটের: শোয়েব আখতার

আমার সংবাদ ডেস্ক

জানুয়ারি ২৫, ২০২২, ১০:২৫ এএম


বিয়ে করাই কাল হয়েছে বিরাটের: শোয়েব আখতার

সুখী দম্পতি বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং ক্রিকেটার বিরাট কোহলী। গত বছর তাদের ঘর আলো করে এসেছে তাদের রাজকন্যা ভামিকা। বেশ সুখে শান্তিতেই বাস করছেন এই তারকা দম্পতি। 

কিন্তু ক্রিকেটার শোয়েব আখতারের দাবি আনুশকাকে বিয়ে করাই নাকি কাল হয়েছে বিরাটের।

‘রাওয়ালাপিণ্ডি এক্সপ্রেস' এক সাক্ষাত্কারে এই কথা বলেছেন তিনি।

তিনি বলেন, বিরাট কোহলির উচিত হয়নি বিয়ে করা। ঘুরিয়ে আনুশকার দিকেই অভিযোগের আঙুল তুলেছেন শোয়েব, যেন বিরাটের তুলনামূলক খারাপ ফর্মের জন্য দায়ী তার স্ত্রী। 

বিরাটের টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে কথা বলতে গিয়ে শোয়েব বলেন অন্তত ১০-১২ বছর খেলায় মন দেওয়া উচিত ছিল বিরাটের বিয়ে না করে।

তিনি বলেন, ‘আমি ওর জায়গায় থাকলে বিয়েও করতাম না। আমি শুধু রান করতাম এবং ক্রিকেটটা উপভোগ করতাম। এই ১০-১২ বছরের ক্রিকেট খেলাটা একটা আলাদা সময়। এটা আর ফেরৎ আসে না। আমি বলছি না বিয়ে করা ভুল। কিন্তু ও ভারতের হয়ে ভালো খেলছিল, সেটা আরও একটু উপভোগ করতে পারত। ভক্তরা কোহলির জন্য পাগল এবং গত ২০ বছর ধরে ও যে ভালোবাসা পাচ্ছে, সেটা এখনও ওকে বজায় রাখতে হবে।’

শোয়েব আরও যোগ করেছেন, ‘ক্রিকেটারদের কেরিয়ার ১৪-১৫ বছর স্থায়ী হয়। যেখানে পাঁচ-ছয় বছর শীর্ষে থাকে কোনও ক্রিকেটার। বিরাট সেই বছরগুলো কাটিয়ে এসেছে। এখন ওকে সংগ্রাম করতে হচ্ছে।’ 

শোয়েবের আজব দাবি কোনও ক্রিকেটারের বিয়ে করা উচিত কেরিয়ারের ইতি টেনেই। 

তবে শোয়েব আখতারের এই মন্তব্য একেবারেই ভালো চোখে মেনে নিচ্ছে না আনুশকা ভক্তরা। শোয়েব আখতারের এই মন্তব্যকে ‘ভিত্তিহীন’ এবং ‘লজ্জাজনক' আখ্যা দিয়েছে টুইটার। 

কেউ কেউ তো পাক তারকাকে ‘নারীবিদ্বেষী’ বলেও কটাক্ষ করেছেন। একজন লেখেন, ‘মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করে সংবাদ শিরোনামে থাকবার ব্যর্থ চেষ্টা করছে আখতার’। 

অপর এক আনুশকা ভক্ত লেখেন, ‘বিরাটের ব্যক্তিগত জীবনে নাক না গলিয়ে ওনার উচিত পাকিস্তানের আম জনতাকে নিয়ে চিন্তা করা, কিংবা পাক ক্রিকেটের বেহাল দশার কথা ভাবা’। 

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালিতে গাঁটছড়া বাঁধেন বিরুষ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে তাদের কোল আলো করে এসেছে ভামিকা। 

আমারসংবাদ/এডি