Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

রুডিগারকে নিয়ে বার্সা-রিয়ালের টানাটানি

মো. মাসুম বিল্লাহ

এপ্রিল ২৫, ২০২২, ০৩:১৬ পিএম


রুডিগারকে নিয়ে বার্সা-রিয়ালের টানাটানি
ফাইল ছবি

আন্তোনিও রুডিগার। চলতি মৌসুম শেষে চেলসি ক্লাব ছাড়ছেন এই ডিফেন্ডার। এতদিন বিষয়টা গুজবের পর্যায়ে থাকলেও কয়েকদিন আগে খবরটি নিশ্চিত করেছেন দলটির ম্যানেজার থমাস টুখেল।

বেশকিছু বিষয়ে চেলসির সঙ্গে বনিবনা না হওয়ায় মৌসুমেই শেষে ফ্রিতেই ক্লাব ছাড়বেন তিনি। এদিকে ফর্মের তুঙ্গে থাকা এই জার্মান ডিফেন্ডারকে দলে টানতে এরই মধ্যে লাইন ধরেছে ইউরোপের বেশ কয়েকটি ক্লাব। রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, ম্যানচেস্টার ইউনাইটেডসহ আরও কিছু ক্লাব তাকে দলে ভেড়ানোর চেষ্টা করছে।

গোল ডট কম জানিয়েছে, রুডিগারকে দলভুক্ত করার জন্য আলোচনা অনেকদূর এগিয়েছে রিয়াল মাদ্রিদ। মৌসুম শেষ হলেই মাদ্রিদের উদ্দেশ্যে উড়াল দিতে পারেন এই চ্যাম্পিয়নস লিগ জয়ী ডিফেন্ডার। কিন্তু রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাও নিজেদের রক্ষণকে মজবুত করতে রুডিগারের দিকে নজর দিয়েছে। ক্লাবটির কর্মকর্তারা সম্প্রতি রুডিগারের এজেন্টের সঙ্গে বৈঠকও করেছে।

যদিও মুভিস্টার প্লাসের সঙ্গে সাক্ষাৎকারে বার্সেলোনার ফুটবল ডিরেক্টর মাতেউ আলেমানি রুডিগারের এজেন্টের সঙ্গে বৈঠকের  বিষয়টি নিশ্চিত করেছে, আমরা তার (রুডিগার) এজেন্টের সঙ্গে আলোচনা করেছি, তবে তার বিষয়ে কথা হয়নি। সব এজেন্টই একের অধিক খেলোয়াড়কে প্রতিনিধিত্ব করে, তাই বিভ্রান্তি তৈরি হওয়া অস্বাভাবিক না। তাছাড়া অন্য ক্লাবের সঙ্গে চুক্তিভুক্ত খেলোয়াড়দের ব্যাপারে কথা বলা আমাদের নীতির সঙ্গে যায় না। এখন পরবর্তী মৌসুমের ব্যাপারে ভাবার সময় না। মৌসুম শেষে কোচের সঙ্গে কথা বলে এবং বাজার পরিস্থিতি পর্যবেক্ষণ করে আমরা সিদ্ধান্ত নেব।

২৯ বছর বয়সী রুডিগারকে ধরে রাখার সর্বাত্মক চেষ্টা করেছিল চেলসি, তবে শেষ পর্যন্ত সেটা সম্ভব হয়নি জানিয়ে সম্প্রতি টুখেল বলেছেন, সে ক্লাব ছাড়তে চায়, এটা সে আমাকে জানিয়েছে। আমি এবং ক্লাব সর্বোচ্চ চেষ্টা করেছি, কিন্তু ক্লাবের উপর অ্যাকশনের (অর্থনৈতিক নিষেধাজ্ঞা) কারণে আমরা এখন আর চেষ্টা করতে পারছি না।

আমারসংবাদ/এমএস  

Link copied!