Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মৌরি এন্টারপ্রাইজকে ৩-২ গোলে হারাল আলোর দিশারী একতা সংঘ  

মো. মাসুম বিল্লাহ

মে ৪, ২০২২, ১১:৪৭ এএম


মৌরি এন্টারপ্রাইজকে ৩-২ গোলে হারাল আলোর দিশারী একতা সংঘ  

ঈদুল ফিতর উপলক্ষে গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় চিনাডুলী গ্রামে আলোর দিশারী একতা সংঘের উদ্যোগে ফুটবল খেলার আয়োজন করা হয়। উক্ত খেলায় অংশগ্রহণ করে আলোর দিশারী একতা সংঘ বানাম মৌরি এন্টারপ্রাইজ।

খেলা শুরুর সতেরো মিনিটের মাথায় দারুণ এক ফ্রি-কিকে গোল করে আলোর দিশারী একতা সংঘ। মরিয়া হয়ে মৌরি এন্টারপ্রাইজ সাতাইশ মিনিটে গোল করতে সক্ষম হয়। এতে ১-১ গোলে হয় বিরতি। বিরতির পর দুই দলই গোল করতে মরিয়া হয়ে ওঠে। খেলার ছাপান্ন মিনিটে লিড নেয় মৌরি এন্টারপ্রাইজ। ৩ মিনিট হাতে থাকতে সেই গোল শোধ করে আলোর দিশারী একতা সংঘ। সর্বশেষ ট্রাইবেকারে ৩-২ গোলে জয় লাভ করে আলোর দিশারি একতা সংঘ।

এ খেলায় উপস্থিত ছিলেন- আলোর দিশারী একতা সংঘের সভাপতি রিজভী হাসান, সাধারণ সম্পাদক সোহানুর রহমান, সিনয়র সহ-সভাপতি ইলিয়াস হোসেন, ইমরান হোসেন মিঠু সহ-সভাপতি, সিনিয়র যুগ্ন সম্পাদক মামুন অর রশিদ, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল, সাংগঠনিক সম্পাদক সজিব হোসাইন, কোষাধ্যক্ষ রাকিবুল হাসান ও মৌরি এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী আশরাফুল ইসলাম মাসুম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা মেহেদী হাসান, আব্দুস সালামসহ সকল সম্পাদক ও সকল সদস্য বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খেলাটি পরিচালনা করেন সেলিম সরকার। খেলাটি অনুষ্ঠিত হয় গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলা  চিনাডুলী বাঘিয়া এম.আর. উচ্চ বিদ্যালয়ের মাঠে। 

আমারসংবাদ/এমএস

Link copied!