Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

সোহানের নেতৃত্বাধীন দলকে মুশফিকের সমর্থন

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২৩, ২০২২, ০২:০৯ পিএম


সোহানের নেতৃত্বাধীন দলকে মুশফিকের সমর্থন

আসন্ন জিম্বাবুয়ে সিরিজে খেলা হচ্ছে না মাহমুদ উল্লাহ রিয়াদের। ওই সিরিজে টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক-ব্যাটার নুরুল হাসান সোহান। মাহমুদউল্লাহ ও মুশফিকুর রহিমকে বিশ্রাম দিয়েছে বিসিবি। সোহানের নেতৃত্বাধীন তরুণ দলটার প্রতি পূর্ণ সমর্থন আছে মুশফিকের।

জিম্বাবুয়ের বিপক্ষে দল ঘোষণার পর নিজের ভেরিফাইড পেইজে সোহানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মুশফিক। ক্যাপশনে লিখেছেন, জিম্বাবুয়ে সিরিজে অধিনায়ক হওয়ায় সোহানকে অভিনন্দন। এই তরুণ দলটার প্রতি আমার পূর্ণ সমর্থন আছে। আমার দৃঢ় বিশ্বাস, আসন্ন সিরিজে এই দলটা ভালো করবে, ইনশাল্লাহ। ’

হজে যাওয়ায় মুশফিক সর্বশেষ উইন্ডিজ সফর থেকে ছুটি নিয়েছিলেন। অবশ্য টি-টোয়েন্টিতে বিশ্রামে থাকলেও জিম্বাবুয়ে সফরের ওয়ানডে দলে আছেন মুশি। টি-টোয়েন্টি দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী পারভেজ হোসেন ইমন। 

শুক্রবার ঢাকার একটি হোটেলে মাহমুদউল্লাহর সঙ্গে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ ও জাতীয় দলের নির্বাচক প্যানেলের বৈঠক শেষে এই সিদ্ধান্ত জানানো হয়।

জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি দল : মুনিম শাহরিয়ার, এনামুল হক, নুরুল হাসান (অধিনায়ক), লিটন দাস, আফিফ হোসেন, মেহেদী হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন, মেহেদী হাসান মিরাজ, পারভেজ হোসেন।


আমারসংবাদ/টিএইচ

Link copied!