Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

তিন ক্রিকেটার ছাড়াই আজ দেশে ফিরছে টাইগাররা

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৭, ২০২২, ১২:০৯ পিএম


তিন ক্রিকেটার ছাড়াই আজ দেশে ফিরছে টাইগাররা

নেদারল্যান্ডসের কাছে দক্ষিণ আফ্রিকার হারে বাংলাদেশের সামনে সেমিতে যাওয়ার সুযোগ তৈরি হয়েছিল। কিন্তু সেই সুযোগটি বাংলাদেশ নয়, লুফে নিয়েছে পাকিস্তান। বাবর আজমরা পৌঁছে গেছে শেষ চারে, আর বাংলাদেশ বিদায় নিয়েছে। বিশ্বকাপ থেকে বিদায়ের পরদিনই দেশে ফেরার ফ্লাইট ধরছে টাইগাররা।

অস্ট্রেলিয়ার স্থানীয় সময় সকাল ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে প্রথমে সিঙ্গাপুর যাবেন ক্রিকেটাররা। সেখান থেকে পাঁচ ঘণ্টা ট্রানজিট শেষে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিঙ্গাপুর হয়ে সোমবার (৭ নভেম্বর) রাত ১০টায় ঢাকায় নামবেন ক্রিকেটাররা। 

অ্যাডিলেইড থেকে ফ্লাইটে চড়ছেন ৩০ জনের বহরের ২১ জন। তবে দলের সাথে দেশে ফিরছেন না তিন ক্রিকেটার অধিনায়ক সাকিব আল হাসান, মেহেদী মিরাজ ও নুরুল হাসান সোহান। 

সাকিব সেখান থেকে সরাসরি যুক্তরাষ্ট্রে চলে যাবেন পরিবারের কাছে। আর নুরুল হাসান সোহান ও মেহেদী মিরাজ পরিবার নিয়ে কিছুদিন সময় কাঁটাবেন অস্ট্রেলিয়াতে। পরিবারের সদস্যদের নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরার পরিকল্পনাও আছে তাদের।

এবারের বিশ্বকাপে সরাসরি সুপার টুয়েলভে খেলে বাংলাদেশ দল। পাঁচ ম্যাচে দু‍‍`টিতে জিতেছেন সাকিবরা। নেদারল্যান্ডস ও জিম্বাবুয়ের সঙ্গে জিতলেও দক্ষিণ আফ্রিকা, ভারত ও পাকিস্তানের কাছে হেরেছে টাইগাররা।

টিএইচ

Link copied!