Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

সৌদির বিপক্ষে মাঠে নামল আর্জেন্টিনা

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২২, ২০২২, ০৪:০২ পিএম


সৌদির বিপক্ষে মাঠে নামল আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপে সৌদির বিপক্ষে মাঠে নেমেছে আর্জেন্টিনা। এর মধ্য দিয়েই শুরু হচ্ছে  আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন।

বাংলাদেশ সময় বিকাল ৪টায় শুরু হয়েছে ম্যাচটি। ম্যাচটি সরাসরি দেখা যাচ্চে বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল টি-স্পোর্টস, গাজী টিভি এবং বিটিভিতে। এছাড়াও ডিজিটাল মাধ্যম টফিতেও দেখা যাচ্ছে ম্যাচটি।

কাতারের আইকনিক লুসাইল স্টেডিয়ামে মাঠে নামার আগে জানা গেছে সৌদি আরবের বিরুদ্ধে কোন দল নিয়ে মাঠে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচে আরবদের বিপক্ষে জয়ের লক্ষ্যে ৪-২-৩-১ ফরমেশনে নিজেদের কৌশল সাজিয়েছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি।

ইনজুরির জন্য বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া জিওভান্নি লো সেলসোর বদলে দলে এসেছেন পাপু গোমেজ। এদিকে এই ম্যাচে কিছুটা নিচে নেমেই খেলছেন মেসি এবং ডি মারিয়া। তাদের সামনে মূল স্ট্রাইকার হিসেবে খেলবেন লাউতারো মার্টিনেজ।

ফরমেশন (৪-২-৩-১)

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ : লিওনেল মেসি, এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), লউতারো মার্টিনেজ, অ্যানহেল ডি মারিয়া, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস ট্যাগলিয়াফিকো, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, পাপু গোমেজ।

আর্জেন্টিনার কোচ: লিওনেল স্কালোনি।

ফরমেশন (৪-৫-১)

সৌদি আরব একাদশ: আল-শেহরি, আল ওয়াইস (গোলরক্ষক), আল বুলাইহি, তাম্বাক্তি, আবুল হামিদ, আল শাহরানি, আল-বুরাইকান, কান্নো, আল মালকি, আল-ফারাজ, আল দাওসারি।

কোচ: হার্ভ রেনার্ড

এবি

Link copied!