Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

সাকিব একাই পেলেন পাঁচ উইকেট

সাহিদুল ইসলাম ভূঁইয়া

ডিসেম্বর ৪, ২০২২, ০২:৪৪ পিএম


সাকিব একাই পেলেন পাঁচ উইকেট

এক ওভারে দুই উইকেটসহ সাকিব একাই পেয়েছেন উইকেট। সাকিব আল হাসান বোলিংয়ে এলেন ঠিক পাওয়ার প্লে শেষ হওয়ার পরই। তিনি উইকেট নিলেন দুর্দান্ত এক বলে। এরপর অসাধরণ এক ক্যাচ ধরলেন লিটন দাস। সাকিব এক ওভারেই পেলেন দুই উইকেট।  

রোববার (৪ ডিসেম্বর) শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-ভারত। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৫৯ রান করেছে টস হেরে ব্যাট করতে নামা সফরকারীরা।  

ইনিংসের ষষ্ঠ ওভারে এসে প্রথম সাফল্য পায় বাংলাদেশ। তখন ডট বলের চাপে ভালোভাবেই পড়েছিল ভারত। সেটা থেকে বের হতে মিরাজের বলে রিভার্স সুইপ করতে যান ধাওয়ান। পায়ে বল লেগে সেটি পৌঁছে যায় তার বুকে। এরপর আঘাত হানে স্টাম্পে। প্রথম উইকেটের দেখা পায় বাংলাদেশ।  

পাওয়ার প্লের ১০ ওভারে ১ উইকেট হারিয়ে ৪৮ রান করে ভারত। ঠিক এর পরের ওভারেই সাকিবকে বোলিংয়ে নিয়ে আসেন সাকিব। দ্বিতীয় বলেই রোহিতের ব্যাট ও প্যাডের মাঝ দিয়ে তাকে বোল্ড করেন তিনি। এক বল পরই আরও এক উইকেটের দেখা পায় বাংলাদেশ।  

এবার সাকিবের করা বলে অসাধারণ এক ক্যাচ ধরেন লিটন দাস। সাকিবের বলে ড্রাইভ করতে চেয়েছিলেন কোহলি। হালকা হাওয়ায় ভাসা বল অনেকটা গোলরক্ষকের মতো ঝাপিয়ে এক হাতে ধরেন এক্সট্রা কাভার অঞ্চলে দাঁড়িয়ে থাকা লিটন।  

এবি

Link copied!