Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

আ.লীগ নেতা হাশেম রেজার নেতৃত্বে চুয়াডাঙ্গা-২ আসন দামুড়হুদা-জীবননগরে শোক দিবস পালন

মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

আগস্ট ১৭, ২০২২, ০১:৩৮ এএম


আ.লীগ নেতা হাশেম রেজার নেতৃত্বে চুয়াডাঙ্গা-২ আসন দামুড়হুদা-জীবননগরে শোক দিবস পালন

আওয়ামী লীগ নেতা চুয়াডাঙ্গা-২ (দামুড়হুদা-জীবননগর) আসনের নৌকার মনোনয়নপ্রত্যাশী হাশেম রেজার  নেতৃত্বে গত সোমবার জাতীয় শোক দিবসের র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুড়ুলগাছিতে নানা কর্মসূচির আয়োজন করা হয়।

হাশেম রেজার পক্ষ থেকে বিকাল ৫টায় কুড়ুলগাছি দলীয় কার্যালয় থেকে বিশাল এক র্যালি বের হয়। পরে কুড়ুলগাছির প্রধান সড়ক ও বিভিন্ন বাজার প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় হাশেম রেজা বলেন, ‘বঙ্গবন্ধুর  খুনিদের বিচার এই বাংলায় করতে হবে।’ তিনি আরও বলেন, ‘সবাইকে শুধু মুখে নয়, বুকে ধারণ করতে হবে জাতির পিতা বঙ্গবন্ধুকে।’

শোক দিবস, দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন নাটুদহ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ইন্নাল শেখ, ক্রীড়া সম্পাদক জসিম উদ্দিন মেম্বার, হাওলী ইউনিয়ন আওয়ামী লীগের ৮নং ওয়ার্ডের মেম্বার জহির উদ্দিন, কুড়ুলগাছি ইউনিয়ন আওয়ামী লীগের ৮নং ওয়ার্ডের  সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুলু, আওয়ামী লীগ নেতা আবু বক্কর, আলফাজ উদ্দিন মন্টু, সাইদুর রহমান, লাটিম সরদার, ইব্রাহিম, জীবননগর উপজেলা আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন, তারিকুল ইসলাম, পবন, যুবলীগ নেতা সাকিল ও সবুজ।

এসময় দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ হায়দার আলী। অনুষ্ঠানে ১৫ আগস্ট ঘাতকের হাতে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে  মোনাজাত ও দোয়া করা হয়।
 

Link copied!