Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

ফের বিয়ের পিঁড়িতে বসছেন সামান্থা

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২৪, ২০২২, ১২:৩৬ এএম


ফের বিয়ের পিঁড়িতে বসছেন সামান্থা

দীর্ঘদিনের প্রেম, তারপর বিয়ে। যদিও শেষ পর্যন্ত নাগা চৈতন্যর সঙ্গে বিয়েটা টেকেনি সামান্থা রুথ প্রভুর। গত বছরই বিয়ে ভেঙে গেছে। ফের একবার ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনামে অভিনেত্রী। সেটাও আবার বিয়ের কারণেই। শোনা যাচ্ছে, সামান্থা ফের প্রেম করতে এবং বিয়ের পিঁড়িতে বসতে রাজি হয়েছেন!

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, সামান্থাকে নাকি নতুন করে বিয়ের জন্য রাজি করিয়েছেন সদগুরু জগদীশ বাসুদেব। এদিকে কিছুদিন আগেই ‘কফি উইথ করণ’-এ এসে সামান্থা জানিয়েছিলেন, তিনি এখনো প্রেম এবং বিয়ের জন্য ঠিক তৈরি নন। তার হূদয়ের দরজা আপাতত বন্ধ।

শুধু তা-ই নয়, ‘কফি উইথ করণ’-এ এসে সামান্থা স্বীকার করে নেন, নাগা চৈতন্যের সঙ্গে তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত মোটেও বন্ধুত্বপূর্ণভাবে কিংবা সমঝোতা করে নেননি। এই বিয়ের অভিজ্ঞতা তাদের দুজনের কাছেই ভীষণ তিক্ত।

সামান্থা বলেন, ‘অভিজ্ঞতা বড়ই তিক্ত। যদিও এখন সেটা অনেকটাই ঠিকঠাক হয়েছে। আমি আগের থেকে অনেক বেশি শক্ত হয়েছি।’

অভিনেত্রী বলেন, ‘আমাদের এই বিয়ের অভিজ্ঞতা এতটাই তিক্ত ছিল যে, আপনি যদি আমাদের এক ঘরে বন্ধ করে দেন, তাহলে অবশ্যই সেখানে ধারালো কোনো জিনিস না রাখাই ভালো।’ তবে এখন শোনা যাচ্ছে, সদগুরু সামান্থা রুথ প্রভুর ভাবনা বদলাতে পেরেছেন। অভিনেত্রী আবারও নতুন করে জীবন শুরু করতে তৈরি।

যদিও এ নিয়ে সামান্থা নিজে এখনো মুখ খোলেননি। ২০১০ সালে একটি তেলগু ছবির শুটিং সেটে সামান্থার সঙ্গে নাগা চৈতন্যের বন্ধুতের শুরু হয়। পরে সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। এরপর ২০১৭ সালে হায়দরাবাদে দুই পরিবারে উপস্থিতিতে বিয়ে করেন তারা।

রে গোয়ায় ঘটা করে আরও একটি বিয়ের অনুষ্ঠান হয়। তবে তাদের সেই বিয়ে সুখের হয়নি। গত বছরই একে অপরের সঙ্গে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন ভারতের দক্ষিণী সিনেমার এই সাবেক তারকা দম্পতি।

 

Link copied!