ঢাকাস্থ গোবিন্দগঞ্জ সমিতির মিলন মেলা অনুষ্ঠিত

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৫:৩৮ পিএম

রাজধানী ঢাকায় বসবাসকারী গোবিন্দগঞ্জ উপজেলার মানুষের প্রাণের সংগঠন গোবিন্দগঞ্জ সমিতির সদস্যদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।  

রাজধানীর নীলক্ষেতে অবস্থিত জাতীয় পরিকল্পনা উন্নয়ন একাডেমি (এনএপিডি) মিলনায়তনে মিলন মেলা অনুষ্ঠিত হয়।

ঢাকাস্থ গোবিন্দগঞ্জ সমিতির সভাপতি এ্যাডভোকেট মো. মজিবর রহমানের সভাপতিত্বে ও সমিতির মহাসচিব বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী হাসান মোস্তফা চৌধুরী রবির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩২ গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ থেকে নির্বাচিত এমপি প্রকৌশলী মো. মনোয়ার হোসেন চৌধুরী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক কর কমিশনার সিদ্দিক হোসেন চৌধুরী, প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী সেলিমা খাতুন এবং বিশিষ্ট সাংবাদিক ও কথা সাহিত্যিক দৈনিক প্রথম আলো পত্রিকার সহযোগী সম্পাদক আনিসুল হক। 

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি এবং গোবিন্দগঞ্জ সমিতির সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুস সবুর মন্ডল, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব ও সমিতির সহ-সভাপতি আল-আমিন সরকার, বুয়েটের অধ্যাপক ইঞ্জিনিয়ার রেজাউল হক আকন্দ, অর্থ মন্ত্রণালয়ের উপসচিব ও সহ-সভাপতি আমিরুল ইসলাম, বাংলাদেশ রেলওয়ের অন্তর্গত বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর প্রকল্প পরিচালক আল ফাত্তাহ মো. মাসউদুর রহমান, গোবিন্দগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী বিবিএস ক্যাবলসের পরিচালক ও সমিতির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার হাসান মোরশেদ চৌধুরী রিপন, একুশে টিভির সিনিয়র প্রতিবেদক ও যুগ্ম-মহাসচিব আহমেদ মুশফিকা নাজনীন লাকী, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও সহ-সভাপতি এডভোকেট এম.এ লতিফ, প্রধান, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এবং সমিতির সিনিয়র যুগ্ম মহাসচিব সৌরভ কুমার সাহা, সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নেসলে বাংলাদেশের চীপ অফ মার্কেটিং অবসরপ্রাপ্ত মেজর হাবিবুল হক নাহিদ, হাপসো বাংলাদেশের নির্বাহী পরিষদ সমিতির অর্থ-সম্পাদক মো. হারেসুর রহমান, সাংগঠনিক সম্পাদক সানোয়ারুল হক সনি, সমিতির মহিলা বিষয়ক সম্পাদিকা সংগীত শিল্পী পাপিয়া রানী দাস (মুনিয়া), সংগীত কলেজের শিক্ষক, বিশিষ্ট সংগীত শিল্পী ও সমিতির সাংস্কৃতিক সম্পাদক এম এ মমিন, সমিতির শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক রিপন কুমারসহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 
কোরান তেলাওয়াত ও গীতা পাঠে এবং সমিতির প্রতিষ্ঠাতা ও সভাপতি এডভোকেট মো. মজিবর রহমানের সভাপতিত্বে মিলনমেলা অনুষ্ঠান শুরু হয়। 

উক্ত মিলন মেলা অনুষ্ঠানে সঞ্চালনায় মহাসচিব ইঞ্জিনিয়ার হাসান মোস্তফা চৌধুরী রবি সমিতির পক্ষে স্বাগত বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন অবসরপ্রাপ্ত মেজর হাবিবুল হক নাহিদ, সৌরভ কুমার সাহা, পাপিয়া রানী দাস মুনিয়া।

অনুষ্ঠানে সমিতির সকল সদস্যগণের উপস্থিতিতে এক বিশাল উৎসবমুখর পরিবেশ তৈরি হয়। অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে সকল সদস্যরা একসাথে নৈশভোজ করেন।

সভায় এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে সৌহার্দ, ভ্রাতৃত্ব ও পারস্পরিক মতবিনিময়সহ নানা কর্মকাণ্ড অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে সবাই উচ্ছ্বাসিত ও আনন্দিত হয়ে পড়েন।

টিএইচ