টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক হলেন বাইজীদ সা’দ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জে) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৬, ২০২২, ০৫:২৪ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সংবাদ এর টুঙ্গিপাড়া উপজেলা প্রতিনিধি মোঃ বাইজীদ হোসেন সা’দ।

শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন প্রেস ক্লাবে এ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ‌দৈনিক মানবজমিনের টুঙ্গিপাড়া প্রতিনিধি বি এম মাহমুদ হক কে সভাপতি, বিজয় টেলিভিশন ও ‌কালের কন্ঠের টুঙ্গিপাড়া প্রতিনিধি আমিনুর রহমান কে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

প্রেস ক্লাবের অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি বিটিভি এবং জাগো নিউজ টুয়েন্টিফোরের মেহেদী হাসান, ‌দৈনিক স্বাধীন বাংলার শেখ আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক নতুন দিনের জাবের বিশ্বাস, বর্তমান গোপালগঞ্জের সুমন শেখ, সাংগঠনিক সম্পাদক গোপালগঞ্জ বার্তার এসএম মহিবুল্লাহ, দপ্তর সম্পাদক ‌দৈনিক আমার সংবাদের মোঃ বাইজীদ হোসেন সা‍‍`দ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক ভোরের কাগজের পাপিয়া সুলতানা অনু, অর্থ সম্পাদক দৈনিক খুলনাঞ্চলের মোঃ শফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ‌দৈনিক প্রভাতী খবরের খালিদুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক দৈনিক খবরপত্রের এমদাদুল হক তালুকদার, ক্রীড়া সম্পাদক বাংলার নয়নের মুলতান মোল্লা, নির্বাহী সদস্য দৈনিক খোলা কাগজের নাইমুল ইসলাম কল্লোল, দৈনিক প্রাইমের ‌এমদাদ বিশ্বাস, যুগের কন্ঠস্বরের রাকিব চৌধুরী।

বাইজীদ অনলাইন পত্রিকা “নবধারা” এর বার্তা সম্পাদক হিসেবে কর্মরত আছেন। তিনি গোপালগঞ্জ জার্নালিস্ট ফেডারেশনের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের নির্বাহী সদস্য। ‌

কেএস