তেঁতুলিয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত আটক

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ০৫:১৬ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৭ বছর বয়সী এক মেয়ে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে এক ভ্যানচালকের বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির মা হালিমা খাতুন (২৫) বাদী হয়েতেঁতুলিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি এজাহার দায়ের করে।

পরে পুলিশ অভিযান চালিয়ে ওই ভ্যানচালক ওমর আলী (৪৫) গ্রেপ্তার করে। ওই ভ্যান চালক লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের কুমার পাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে।

সে তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের সিদ্দিকনগর এলাকায় স্ত্রী সন্তান নিয়ে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছে। গত রোববার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের সিদ্দিকনগর গ্রামে এ ঘটনাটি ঘটে।

মামলার বাদী হালিমা খাতুন জানান, আমার কন্যা ও অভিযুক্তের কন্যাসহ এক সাথে খেলাধুলা করতেছিলো। লম্পট ওমর আলী তাহার অসৎ উদ্দেশ্যে চরিতার্থ করার লক্ষ্যে আমার শিশু কন্যাকে রেখে অভিযুক্তের মেয়েকে সিগারেট আনার জন্য দোকানে পাঠান। সুযোগ বুঝে একা পেয়ে ওই সময়ে লম্পট ওমর আলী তার চৌচালা টিনের শয়ন কক্ষের ভিতরে আমার শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টা করে। কন্যা সন্তানটি বাঁচার জন্য কান্নাকাটি শুরু করিলে ছাড়িয়ে দেন।

বিষয়টি নিশ্চিত করে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, শিশুটির মা মামলা করেছে। আমরা তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করেছি।

কেএস