রূপসায় ট্রলির ধাক্কায় কলেজের অধ্যক্ষ নিহত

রূপসা (খুলনা) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০৭:৫২ পিএম

খুলনার রূপসায় দ্রুতগামী ইট বহনকারী ট্রলির ধাক্কায় কলেজ অধ্যক্ষ রফিকুল ইসলাম (৪৫) নিহত হয়েছে। তিনি উপজেলার চাঁদপুর কলেজের অধ‍্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন। নিহত রফিকুল সাতক্ষীরা জেলার তালা থানার মোড়াকুলিয়া গ্রামের মৃত আলী আহম্মদ সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার (২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার শিক্ষা অফিস থেকে (খুলনা-ল-১১-৯৮৯০) মোটরসাইকেল যোগে অধ্যক্ষ রফিকুল ইসলাম খুলনা শহরে যাচ্ছিলেন। তিনি ঘাটভোগ ইউনিয়নের আলাইপুর ব্রীজ পার হয়ে আলাইপুর এলাকার তেমাথায় পৌছালে সড়কের পশ্চিম দিক থেকে আসা ট্রলীর সাথে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় অধ্যক্ষ মারাত্মক ভাবে জখম প্রাপ্ত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনায় নেওয়ার পথে রফিকুল ইসলাম মারা যান। এলাকাবাসীর সহায়তায় পুলিশ ট্রলি আটক ও ট্রলি চালক ইয়াদুল মল্লিক (২০) কে গ্রেপ্তার করেছে। অবৈধ ট্রলির ড্রাইভার শ্রীফলতলা ইউনিয়নের মৈশাগুনি গ্রামের আজগর মল্লিকের ছেলে। এ ঘটনায় উপজেলা শিক্ষক ও শিক্ষার্থীদের মধ‍্যে শোকের ছায়া নেমে এসেছে। নিহত রফিকুলের স্ত্রী ও ২ জন কন্যা সন্তান রয়েছে।

রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশারফ হোসেন বলেন, নিহতের মাথায় গুরুতর আঘাত ও দুই পায়ের হাড় ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক জখম হয়ে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত‍্যু হয় বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কেএস