মহেশখালীতে অস্ত্রসহ গ্রেপ্তার ১

ফুয়াদ মোহাম্মদ সবুজ, মহেশখালী প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ০২:১২ পিএম

কক্সবাজারের মহেশখালীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুর্ধর্ষ অস্ত্রধারী এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে মহেশখালী থানা পুলিশ। ঐ সময় তার কাছ থেকে একটি এক নলা বন্ধুক, একটি একটি কাটা রাইফেল, একটি দা, ছুরি, ও ২৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেন মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী।

বুধবার (২৬ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বড় মহেশখালী ইউনিয়নের মুন্সির ডেইল পশ্চিম পাহাড়তলী এলাকায় অভিযান চালায় মহেশখালী থানা পুলিশের একটি টিম। ঐ সময় অস্ত্রশস্ত্রসহ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি একই এলাকার আলী হোসেনের পুত্র মোহাম্মদ সিদ্দিক।

স্থানীয়রা জানায়, গ্রেপ্তারকৃত আসামি এলাকায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকলেও সে এতদিন আইন শৃঙখলা বাহিনীর ধধরাছোঁয়ার বাইরে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারলাম সে আজকে বাসায় এসেছে, খবর পাওয়া মাত্রই মহেশখালী থানার একটি টিম তাকে গ্রেপ্তার করার জন্য অভিযানে নামে। এক পর্যায়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন।  

গত ২৬ অক্টোবর সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে মহেশখালী থানার ওসি প্রনব চৌধুরী এই তথ্য নিশ্চিত করে জানান, মোহাম্মদ সিদ্দিক একজন পেশাদার অস্ত্রধারী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাডার মামলাসহ দুটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। উদ্ধারকৃত আলামত অনুযায়ী তার বিরোদ্ধে একটি অস্ত্র আইনে মামলা এবং একটি মাদক আইনে পৃথকভাবে দুটি মামলা রেকর্ড় করা হচ্ছে।

কেএস