চাটখিলে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২, ১১:৩২ এএম

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদ পুর ইউনিয়ন থেকে নিখাঁজের ১৮ ঘণ্টা পর খাল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে চাটখিল থানা পুলিশ।

নিহত যুবকের নাম মো. শফিউল আলম ভূঁইয়া রুবেল (২৫), তিনি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের পরানপুর এলাকার ভূঁইয়া বাড়ির মো.জাকারিয়া ভূঁইয়ার ছেলে।

শনিবার (২৯ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পরানপুর এলাকার একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল গতকাল সন্ধ্যা ৭টার দিকে উপজেলার থানারহাট বাজার থেকে নিজ বাড়ী যাওয়ার পথে নিখোঁজ হয়, এ ঘটনায় শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে তার বাবা জাকারিয়া ভূঁইয়া চাটখিল থানায় সাধারণ ডায়েরি করেন। জাকারিয়া ভূঁইয়া থানা থেকে বাড়ী যাওয়ার সময় দুপুর ১ টার দিকে পরানপুর এলাকার বাদশা বাড়ীর পাশে খালের ভিতর কচুরি পানার নিচে তাহার ছেলের মরদেহ দেখতে পায়, পরে তার শৌরচিৎকারে স্থানীয় লোকজন এসে মরদেহটি উদ্ধার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তবে নিহত যুবক মানসিক প্রতিবন্ধী ছিল বলে জানা যায়।

কেএস