বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২, ১১:৩২ এএম

লালমনিরহাটের হাতীবান্ধায় বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন এক পোশাক শ্রমিক নারী।

বুধবার (৯ নভেম্বর) বিকেলে হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের ধুবনী হাজীর মোড় এলাকায় বিয়ের দাবিতে দুলালের বাড়িতে অনশন শুরু করেছেন ওই তরুণী। দুলাল হাজীর মোড় এলাকার আজিজের পুত্র আর মেয়েটি একই এলাকার ২নং ওয়ার্ডের আসাদ আলীর ২য় কন্যা বলে জানা গেছে। সে গাজীপুর জেলার মৌচাক এলাকার (পোশাক শ্রমিক) গ্লোবাজ কমপ্লেক্স এ সুইং অপারেটর হিসেবে কর্মরত।

মেয়েটির দাবি, পাঁচ বছর পূর্ব থেকে তার সাথে দুলালের প্রেমের সম্পর্ক গড়ে উঠে এর এক পর্যায়ে দুলাল তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক তৈরি করে। কিছুদিন ধরে দুলাল তাকে বিয়ে করবে না বলে তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন। তাই বিয়ের দাবি নিয়ে আজ দুলালের বাড়িতে অনশন শুরু করেছেন মেয়েটি। দুলাল যদি তাকে বিয়ে না করে তাহলে এই বাড়িতে সে আত্মহত্যারও হুমকি দেয় সে।

অন্যদিকে দুলাল দাবি করে বলেন, তার সাথে আমার কোন প্রেমের সম্পর্ক নাই আমি তাকে আসতে বলিনি। তাই তাকে বিয়ে করার কোন প্রশ্নই উঠে না।

নাম প্রকাশ না করে শর্তে স্থানীয় অনেকেই বলেন, মেয়েটির সাথে দুলালের অনেক দিনের সম্পর্ক। দুলাল তাকে কিছু দিন ধরে বিয়ে করবে বলে সময় ক্ষেপণ করছে তাই নিরুপায় হয়ে আজ বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন মেয়েটি।

ঘটনাস্থলে উপস্থিত সিঙ্গিমারী ইউনিয়নের ২নং সদস্য আউয়াল বলেন, উভয় পক্ষকে নিয়ে বিষয়টি মিমাংসা করার চেষ্টা করছি।

হাতীবান্ধা থানার ওসি শাহ আলম বলেন, এ বিষয়ে এখনও কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কেএস