অপহরণের পর ধর্ষণের অভিযোগ, আটক ১

সোনারগাও প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০৪:৪৯ পিএম

নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে এক নারীকে অপহরণের পর তাকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে। গতকাল রাতে ধর্ষণকারী সাব্বির হোসেনকে গ্রেপ্তার করেছে সোনারগাঁও থানার পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের শুকুরদী গ্রামের হাফেজ মিয়ার মেয়ে জান্নাতুল ফেরদৌস ওরফে হীরামনিকে দীর্ঘদিন যাবৎ বিভিন্নভাবে উত্যক্ত করে বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসছে পৌরসভা এলকার লাহাপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে মাদক সেবি সাব্বির মিয়া। বিষয়টি হীরামনি তার পরিবারের লোকজনদের অবহিত করলে তার বাবা হাফেজ মিয়া এলাকার গন্যমান্য ব্যক্তি সহ উত্যক্তকারীর বাবা মার কাছে বিচার দেন। বিচার দেয়াকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার দুপুরে ওই নারী হীরমনি উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় কেনাকাটা করতে আসলে পূর্ব পরিকল্পিত ভাবে সাব্বির মিয়া ও তার সহযোগি আরো ৪/৫ জনের একদল সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে হীরামনিকে গাড়ীতে উঠিয়ে অজ্ঞাত জায়গায় নিয়ে যায়। সেখানে তাকে আটকে রেখে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে তার ইচ্ছার বিরুদ্ধে একাধীকবার জোরপূর্বক ধর্ষণ করে।

খবর পেয়ে জান্নাতুল ফেরদৌস ওড়ফে হীরামনির মা খাদিজা বেগম বাদি হয়ে ঐদিনই সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে সোনারগাঁও থানার ওসি তদন্ত আহসান উল্লাহর নেতৃত্বে এস আই ফিরোজ হোসেন সহ অন্যান্য পুলিশ সদস্য তথ্য প্রযুক্তির মাধ্যমে  বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে গতকাল শুক্রবার রাতে কাচপুর এলাকা থেকে সাব্বির হোসেনকে গ্রেপ্তার করে এবং তার কাছ থেকে হীরামনিকেও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুব আলম বলেন, অপহরণের ঘঠনায় একটি মামলা নেয়া হয়েছে। একজনকে গ্রেপ্তার করা করা সহ ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। জড়িত অন্যান্য আসামিদের প্রেপ্তারের জন্য কাজ করছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি সাব্বির হোসেনকে আদালতে প্ররণ করা হয়েছে।

কেএস