গাংনীতে ড্রাম ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষিকা নিহত

গাংনী প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ০২:০১ পিএম

মেহেরপুরের গাংনীতে ড্রাম ট্রাকের ধাক্কায় শামীমা ইয়াসমিন কনা (৫৫) নামের এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে মেহেরপুর- কুষ্টিয়া পাকা সড়কে পশ্চিম মালসাদহ গ্রামের জোড়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামীমা খাতুন করমদি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও একয় গ্রামের ফিরোজ আহমেদের স্ত্রী। ফিরোজ আহাম্মদ করমদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

বামন্দি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ ইসাহক আলী বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

বামন্দি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ ইছাহক আলী বিশ্বাস জানান, শামীমা ইয়াসমিন কনা  (৫৫) নামের করমদি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তার স্বামী ফিরোজ আহমেদের সাথে মোটরসাইকেল যোগে প্রশিক্ষনে অংশগ্রহণ করার জন্য গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে পশ্চিম মালসাদহ জোড়া ব্রিজ এলাকায় পৌঁছালে মেহেরপুরের দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিছোন থেকে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল আরোহী শামীমা ইয়াসমিন কনা পাকা রাস্তার উপর আচড়ে পড়ে ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন। সংবাদ পেয়ে তার নেতৃত্বে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেন এবং পাকা সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

দুর্ঘটনার পরপরই চালক ড্রাম ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ড্রাম ট্রাকটিকে সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

আরএস