পূবাইলে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০৯:২৪ পিএম

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার ৪১ নং ওয়ার্ডের কলেজ গেইট এলাকায় ভাড়া বাসায় আজাদ হোসেন (৩৮) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পূবাইল থানা পুলিশ।

নিহত আজাদ হোসেন নওগাঁ জেলার রাণীনগর থানার নয়া হরিশ কাশিমপুর গ্রামের মৃত মনসুর আলীর ছেলে। সে স্থানীয় কলেজ গেইট মার্কেটে বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্ট -২ এ সহকারী হিসেবে কাজ করতেন।

স্বজনরা জানান, আজাদ দীর্ঘ সাড়ে চার মাস যাবৎ ঐ হোটেলে কাজ করে পাশের জৈনক ফারুকের বাড়ির ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছে। হোটেল এ আগুনের পাশে থেকে কাজ করার ফলে হাইপ্রেশার বেড়ে সে অসুস্থ হলে করমতলা খ্রিস্টান হাসপাতালে চিকিৎসা নিয়ে গত ১৩ ফেব্রুয়ারি ভাড়া বাসায় আসলে পরে ভাগিনা মনির কৌশল বিনিময় শেষে বাড়ি ফিরে যায়, ভাড়া বাসায় থেকে যায় আজাদ।

পরে এক সপ্তাহ ধরে ঐ ভাড়া বাসায় দরজা বন্ধ অবস্থায় আজাদের অর্ধ গলিত লাশ মৃত্যুর খবর পাওয়া যায়।এ দিকে বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর মালিক মো. সজিব মিয়ার গাফেলতি আছে বলে অনেকে মনে করেন।স্থানীয়রা বলছেন, হোটেল মালিক যদি তার কর্মচারীর এর পরের দিন খোঁজখবর নিত তাহলে তার ফ্যামিলি আরো আগে মৃত্যুর সংবাদ পেত লোকটার শরীরে এভাবে পচন ঘটতো না।

পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে রিপোর্ট পেলে বুঝা যাবে প্রকৃত ঘটনা কি!

আরএস