দুপচাঁচিয়ায় ধান ক্ষেতে মিলল কিশোরের লাশ

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ০৮:০৭ পিএম

শুক্রবার সকালে দুপচাঁচিয়া থানা পুলিশ চেঙ্গা ছাতিয়াগাড়ী এলাকার মাঠের শ্যালো মেশিন ঘরের পাশে ধান ক্ষেত থেকে কিশোর আব্দুল মালেক সরদার (১৫) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছ। 

জানা গেছে, দুপচাঁচিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের চেঙ্গা গ্রামের মৃত হাসমত আলী সরদার ওরফে হুসার ছেলে কিশোর আব্দুল মালেক সরদার দুপচাঁচিয়া সিও অফিস বাসস্ট্যান্ড কাঁচা বাজারের মুরগির ব্যবসায়ী দোকানে কাজ করতো। 

ঘটনার দিন গত বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টায় সে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে দোকান থেকে বের হয়। কিন্তু রাতে আর বাড়ি ফেরে নাই। আজ সকালে স্থানীয় এক কৃষক চ্যাঙ্গা ছাতিয়াগাড়ি মাঠের শ্যালো মেশিন ঘরের পাশে ধান ক্ষেতে লাশ দেখতে পেয়ে চিৎকার দিয়ে উঠলে এলাকাবাসী ঘটনাস্থলে আসে। 

খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (আদমদিঘী সার্র্কেল) নাজরান রউফ, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ সরকার পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে যায় এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

থানা পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুর রশিদর সরকার জানান, প্রাথমিক সুরতহালে লাশের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। 

এ সংক্রান্তে থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে এবং ওই ডায়রীমুলে তার মৃত্যুর সঠিক কারন উদঘাটনের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পোস্টমর্টেমের জন্য প্রেরন করা হয়েছে। পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা এ মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ করছে।   

এইচআর