ত্রিশালে শিশু ধর্ষণ, মামলা তুলে নিতে হুমকি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশিত: মে ৮, ২০২৩, ০৭:৫৯ পিএম

ময়মনসিংহের ত্রিশালে এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। জানা গেছে, ত্রিশাল উপজেলা রামপুর ইউনিয়নের চকরামপুর কাজির কান্দা এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মো. আবুল বাশার শিশুকে (১২) ধর্ষণ করেন।

বুধবার (৩ মে) ধর্ষিতার বাবা চান মিয়া বাদী হয়ে ত্রিশাল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা সূত্রে জানা যায়, একই বাড়িতে বসবাসের সুবাদে আবুল বাশার উক্ত মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীকে প্রতিদিনই বিভিন্ন অঙ্গভঙ্গিতে কু-প্রস্তাব দিতো। 

তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত বুধবার রাতে প্রকৃতির ডাকে সারা দিতে বের হন। টয়লেট থেকে বের হলে মেয়েটিকে আবুল বাশার পিছন দিক থেকে মুখ চেপে ধরে বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শন করে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে ধর্ষণের শিকার মেয়েটি পরিবারের সদস্যের নিকট ঘটনার বর্ণনা দেন। এব্যাপারে মেয়ের বাবা ত্রিশাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। বর্তমানে ধর্ষণের শিকার শিশুর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।

বাদীর বড় ভাই দুলাল মিয়া জানান, আবুল বাশারের আপন চাচা আবু বক্কর সিদ্দিক ও অরেজ মিয়া আমাদেরকে বিভিন্ন ধরনের হুমকি ধমকি দিচ্ছেন। তাদের ভয় আমরা বাড়িতে থাকতে পারছি না।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাইন উদ্দিন জানান, থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এইচআর