চাঁদার জন্য মারধর করা সেই পৌর ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

সাভার প্রতিনিধি প্রকাশিত: মে ১০, ২০২৩, ০১:৪৫ পিএম

সাভারে ১০ লাখ টাকা চাঁদার দাবিতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও মারধর করার ঘটনায় পৌর ছাত্রলীগের সভাপতিকে সংগঠন থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (৯ মে) সন্ধ্যায় কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত মাসুম দেওয়ান ওরফে মুরগি মাসুম (২৫) সাভার পৌর ছাত্রলীগের সভাপতি।  মাসুম সাভারের নামাগেন্ডা এলাকার হোসেন আলীর ছেলে।

এতে বলা হয়, সংগঠনবিরোধী, শৃঙ্খলা পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সাভার পৌর শাখা ছাত্রলীগের সভাপতি মাসুম দেওয়ানকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো। 

এছাড়া তাদের কেন স্থায়ী বহিষ্কার করা হবে না তার উপযুক্ত কারণসহ জবাব আগামী সাত দিনের মধ্যে সংগঠনের দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয় বিজ্ঞপ্তিতে।

এর আগে ১০ লাখ টাকা চাঁদার দাবিতে শনিবার (৬ এপ্রিল) সন্ধ্যায় সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার আনন্দপুর টিম্বার অ্যান্ড স’মিল, নিউ আনন্দপুর টিম্বার অ্যান্ড স’মিল, আনন্দপুর ফল মার্কেট ও পার্শ্ববর্তী বিসমিল্লাহ ওয়াশ কারখানায় হামলা ও মারধরের ঘটনা ঘটে। এতে পাঁচ জন আহত হয়।

এইচআর