আড়াইহাজারে বিষাক্ত দ্রব্য খেয়ে যুবকের আত্মহত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০৪:১২ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কেড়ির বড়ি খেয়ে জয়দেব সাহা (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। 

ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী পাঁচানাী গ্রামে। সে ওই গ্রামের অজিত সাহার ছেলে। বেশ তিছুদির ধরে বেকার থাকায় সে বিষন্নতায় ভুগছিল বলে জানা গেছে।

এলাকাবাসি সূত্র জানা গেছে, বছর খানেক আগে জয়দেব সাহা বিয়ে করে। ওই সময় স্থানীয় একটি ফ্যাক্টরীতে চাকুরী করতো সে। কিছু দিন আগে তার চাকুরী চলে গেলে বেকার হয়ে পড়ে। এর পর থেকে কোন কাজ কর্ম না করায় মা জয়মালা রানী সাহা ও জয়দেবের স্ত্রী তার উপর অসন্তুষ্ট ছিল। 

ঘটনার দিন এ নিয়ে মা ও স্ত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাত ১০ টায় সবার অলক্ষে বিষাক্ত দ্রব্য (স্থানীয় ভাষায় কেড়ির বড়ি) খেয়ে অসুস্থ হয়ে পড়লে জয়দেবকে বাড়ীর লোকজন প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

তার অবস্থা গুরুতর বিধায় কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে জয়দেবের মৃত্যু হয়। তার আত্মীয় স্বজন লাশ বাড়ীতে নিয়ে গেলে থানা পুলিশ সংবাদ পেয়ে লাশটি তার বাড়ী থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এইচআর