সাংবাদিক নাদিম হত্যাকারীদের শাস্তির দাবি নকলা প্রেসক্লাব পরিবারের

নকলা (শেরপুর) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ০১:২৭ পিএম

বেসরকারি টেলিভিশন ৭১ টিভি, বাংলানিউজ ২৪’র জামালপুর জেলা প্রতিনিধি ও জেলার বকশীগঞ্জ উপজেলার দৈনিক মানবজমিন প্রতিনিধি বকশীগঞ্জ পৌর শহরের সিনিয়র সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম-এর উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালিয়ে মর্মান্তিকভাবে হত্যাকাণ্ডে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে নকলা প্রেস ক্লাব পরিবার।

এ উপলক্ষে শুক্রবার (১৬ জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত নকলা প্রেস ক্লাবের অফিস কক্ষে প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন-এর সভাপতিত্বে প্রতিবাদ মূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, ক্রীড়া সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, সদস্য মো. মোশাররফ হোসেন শ্যামল, রেজাউল হাসান সাফিত প্রমুখ।

সিনিয়র সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম-এর উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালিয়ে মর্মান্তিকভাবে হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, হত্যাকাণ্ডের মূলহোতাসহ ঘটনায় জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা না করলে কঠোর কর্মসূচি দেওয়া হতে পারে। 

প্রয়োজনে গণমাধ্যমকর্মীরা সংশ্লিষ্ঠ খবর বা সংবাদ ছাড়া, সকল প্রকার সংবাদ প্রচার-প্রকাশ করা থেকে বিরত থাকা হবে। প্রয়োজনে লাগাতার কলম বিরতি কর্মসূচি দেওয়া হবে বলেও বক্তারা জানান।

এইচআর