আমাদের মত গরীব মানুষের কথা মনে করে চাউল পাঠিয়েছেন ডিসি স্যার

মেহেরপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ১২:৩২ পিএম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসক মো: আজিজুল ইসলামের আন্তরিকতায় খাদ্য সহায়তা পেলে ৫ শতাধিক অসহায় মানুষ। গত কয়েকদিন যাবৎ জেলা প্রশাসক নিজে ও তার প্রতিনিধির মাধ্যমে গুচ্ছগ্রামের বাসিন্দা,তাঁতপল্লী, এতিম খানা সহ অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য খাবার পৌছে দেন।

গাংনী উপজেলার রাজাপুর গ্রামের বৃদ্ধ তাঁত শ্রমিক রহিমা খাতুন বলেন, ডিসি স্যার আমাদের মত গরীব মানুষের কথা মনে করে চাউল পাঠিয়েছেন। এই প্রথম কোন ডিসি স্যার আমাদের খোঁজ নিয়েছে এবং চাল দিয়েছে।

গুচ্ছ গ্রামের বাসিন্দা আব্দুল জব্বার বলেন,প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের মাধ্যমে যে ঈদ উপহার তাতে তারা সকলেই খুশি হয়েছেন। এসময় তিনি প্রধানমন্ত্রী ও জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক ত্রান ও সমাজকল্যান সম্পাদক মো: মিজানুর রহমান রানা বলেন,জেলা প্রশাসক মহোদয় যোগদানের পর থেকে যেভাবে সাধারন মানুষের পাশে দাঁড়িয়েছেন তা উজ্জল দৃষ্টান্ত হয়ে থাকবে। মেহেরপুরের উন্নয়নে দিনরাত্রী ছুটে চলেছেন তিনি। জেলা প্রশাসকের সাথে যে কেউ যে কোন সময় দেখা সাক্ষাত করে তাদের সমস্যার কথা বলতে পারেন।

জেলা প্রশাসক মো: আজিজুল ইসলাম বলেন,মাননীয় প্রধানমন্ত্রী দেশের জন্য দিনরাত্রী পরিশ্রম করছেন। আর প্রধানমন্ত্রীর উন্নয়ন সহ সকল সুযোগ সুবিধা প্রান্তিক পর্যায়ে পৌছে দিতে কাজ করছেন তিনি। এসময় তিনি প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেন।

আরএস