মঠবাড়িয়ায় ইয়াবাসহ স্বাস্থ্য সহকারি ও তার সহযোগি গ্রেপ্তার

মঠবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১১, ২০২৩, ০৬:৫৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৮‘শ পিস ইয়াবাসহ ইউনিয়ন কমিউনিটি বেইজড হেলথ কেয়ার প্রভাইডার ফাতিমা আক্তার (৩২) ও তার সহযোগি নাজমুল শিকদার (৩৪) কে গ্রেপ্তার করেছে।

এসময় মাদক বিক্রির ১৬ হাজার জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত ফাতিমা আক্তার উপজেলার ধানীসাফা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের রুবেল মল্লিকের স্ত্রী ও নাজমুল শিকদার একই ইউনিয়নের নাছির শিকদার এর ছেলে। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার দুপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, চলামান মাদক উদ্ধারের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ১০ জুলাই সোমবার বিকেলে এসআই কামরুল ইসলাম এর নেতৃত্বে এসআই সিদ্দিক হোসেন, নূর আমিন, রায়হান আহম্মেদ সোহেল, হুমায়ুন কবির সুমন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার পশ্চিম ধানীসাফা গ্রামে অভিযান পরিচালনা করেন।

এসময় ওই গ্রামের রুবেল মল্লিকের বসত ঘর থেকে ৮০০পিচ ইয়াবা ও মাদক বিক্রির ১৬ হাজার টাকাসহ তার স্ত্রী স্বাস্থ্য সহকারি ফাতিমা আক্তার ও নাজমুলকে হাতেনাতে গ্রেপ্তার করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফাতিমার স্বামী রুবেল মল্লিক পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় এসআই কামরুল ইসলাম বাদি হয়ে মঠবাড়িয়া থানায় ৩ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামী রুবেলকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্র নিখোঁজ, থানায় জিডি


পিরোজপুরের মঠবাড়িয়ায় মেহেদী হাসান (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র গত ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ওই ছাত্রের মা আছমা বেগম ১১ জুলাই মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া থানায় জিডি করেছেন।

মেহেদী হাসান উপজেলার পাতাকাটা গ্রামের মো. জয়নাল সরদারের ছেলে। জয়নাল ঢাকা শহরে রিক্সা চালিয়ে পবিরারের জীবিকা নির্বাহ করে আসছে।

মেহেদী হাসানের মা আছমা বেগম জানান গত ৮ জুলাই তার ছেলে আকস্মিক নিখোঁজ হয়। আত্মীয়-স্বজন ও সম্ভাব্য স্থানে খুজেও ছেলেকে পায়নি। তার ছেলে মেহেদী হাসানের কেই সন্ধান পেলে নিকস্থ থানা বা বাড়িতে পৌঁছে দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, দেশের সকল থানায় বার্তা পাঠনো হয়েছে। শিশুটিকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।

এইচআর