সাভারে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ০২:৪৯ পিএম

সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে পৃথক দুর্ঘটনায় এক অটোরিকশা চালকসহ দুই দুইজনের মৃত্যু হয়েছে।বুধবার (৬ সেপ্টেম্বর) ভোরে হেমায়েতপুরের জামাল ক্লিনিকের সামনে এবং ভোর রাতে আমিনবাজার ভাঙা ব্রিজ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত অটোরিকশা চালকের নাম মামুন শেখ। তিনি পাবনা জেলার চাটমোহর থানার মনছুরাপুর গ্রামের বাসিন্দা। অপরজন মানসিক ভারসাম্যহীন। তার পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোর রাতে আমিনবাজারের ভাঙা ব্রিজ এলাকায় আরিচাগামী লেনে অটোরিকশা চালক মামুন শেখকে অজ্ঞাত এক পরিবহন চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

অন্যদিকে ভোর ৫টার দিকে হেমায়েতপুরের জামাল ক্লিনিকের সামনে অজ্ঞাত আরও একটি গাড়ি মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে চাপা দিলে তিনিও ঘটনাস্থলে মারা যান।

এ বিষয় সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান দৈনিক আমার সংবাদকে বলেন, মামুন শেখের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্যজনের পরিচয় জানতে পিবিআইয়ের সহয়তা নেওয়া হচ্ছে। যদি তার এনআইডি থাকে তাহলে ফিঙ্গার দিলে পরিচয় পাওয়া যাবে। সেই সাথে ঘাতক পরিবহনগুলো চিহ্নিত করার চেষ্টা চলছে৷

এআরএস