সোনারগাঁয়ে ব্যবসায়ীকে মাদক মামলায় ফাসাঁনোর অভিযোগে সংবাদ সম্মেলন

সোনারগাঁও প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ১২:১০ পিএম

কোন গ্রেফতারী পরোয়ানা ছাড়া রিয়াজ নামের এক ব্যবসায়ীকে সোনারগাঁয়ের পেরাবো এলাকা থেকে জোরপূর্বক তুলে নিয়ে মাদক মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে রূপগঞ্জ থানা পুলিশের বিরুদ্ধে। এ ঘটনায় সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছে ওই ভুক্তভোগী পরিবার।

সোনারগাঁ উপজেলার পেরাবো এলাকায় আজ সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিলে ভুক্তভোগী পরিবারের সদস্য ও এলাকাবাসী অংশ নেন।

সংবাদ সম্মেলনে রিয়াজের স্ত্রী মায়া আক্তার বলেন, রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলমাস মিয়ার অত্যাচার ও ভয়ে আমার স্বামী আমাদের নিয়ে পাশ্ববর্তী সোনারগাঁয়ের পেরাবোতে বসবাস করে আসছে।কিন্তু তারপরও তার নামে কোন ওয়ারেন্ট না থাকলেও চেয়ারম্যান আলমাছের পক্ষ নিয়ে রূপগঞ্জ থানার এএসআই বিশ্বজিৎ গত বৃহস্পতিবার জোরপূর্বক তুলে থানায় নিয়ে পরের দিন মাদক মামলা দিয়ে আদালতে পাঠায়।আমরা এখন আতঙ্কিত অবস্থায় আছি। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করেন তিনি।

স্থানীয় সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য বদরুজ্জামান মিয়া জানান, রূপগঞ্জ থানা পুলিশ সোনারগাও এসে রিয়াজকে গ্রেফতার করে আমার অফিসে নিয়ে আসে ওই সময় তার কাছ থেকে কোনো মাদক পাওয়া যায়নি। পরে জানতে পারি সোনারগাও থেকে তুলে নিয়ে রুপগঞ্জে স্পট দেখিয়ে তাকে মাদক মামলা দিয়ে আদালতে পাঠানো হয়।

এ বিষয়ে জানতে চাইলে রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিশ্বজিৎ দাস জানান, রিয়াজের বিরুদ্ধে পরোয়ানা থাকায় সোনারগাঁয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় পরে তল্লাসী চালিয়ে মাদক উদ্ধার হওয়ায় মাদক মামলা দিয়ে আদালতে পাঠানো হয়।

আরএস