বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩, ০৬:১০ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জে উপজেলায় প্রকাশ্যে মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার চান্দায়কোনা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আহত মা ঝুমা কর্মকারকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় মেয়ে সিঁথিকে (২২) আটক করে রায়গঞ্জ থানা পুলিশ। সিঁথি ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

নিহত ঝুমা কর্মকার শেরপুর পৌর শহরের উত্তর সাহাপাড়া এলাকার স্বর্ণ ব্যবসায়ী শেরপুর জুয়েলার্সের স্বত্বাধিকারী  রথীন্দ্রনাথ কর্মকার শিবদাসের স্ত্রী।

জানা যায়, পূজা কর্মকার সিঁথি দীর্ঘদিন ধরে একটি ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তার মাসহ পরিবারের লোকজন ওই প্রেম মেনে না নেওয়ায় পরিবারের লোকজনের ওপর সে ক্ষুব্ধ ছিল।  

১৬ অক্টোবর সোমবার দুপুর ১২ টার দিকে এস আর ট্রাভেলস যাত্রীবাহী কোচে পূজা কর্মকার সিঁথি তার মা ঝুমা কর্মককারকে সাথে নিয়ে ইউনিভার্সিটির উদ্দেশ্যে ঢাকা যাচ্ছিল। পথিমধ্যে  চান্দাইকোনা বাজার এলাকায় দুপুর ১টার দিকে বাসের ভেতরেই মাকে ছুরিকাঘাত করে। পরে বাস  থামিয়ে বাস যাত্রীরা আহত ঝুমাকে হাসপাতালে নেওয়ার সময় মেয়ে পূজা কর্মকার সিঁথি পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

তখন স্থানীয়রা জবা দধি ভান্ডারের সামনে তাকে আটক করে। স্থানীয়রা জানান, পূজার ব্যাগ থেকে একটি ধারালো ছুরি বের করে তার মায়ের বুকের বাম পাশে ও পেটে আঘাত করে।  এতে ঝুমা কর্মকারকে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যান। পরে স্থানীয়রা মেয়ে সিঁথিকে রায়গঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটস্থলে গিয়ে মেয়েটিকে আটক করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। তবে ঠিক কি কারনে মেয়ে এমন কাজ করলো তা খতিয়ে দেখা হচ্ছে।

আরএস