মাগুরা-১ আসনে নৌকার মনোনয়ন পেলেন সাকিব

মাগুরা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০৮:৩৮ পিএম

ক্রিকেটের মাঠ ছেড়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবার নেমেছেন রাজনীতির মাঠে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য তিনি ৩টি আসন থেকে মনোনয়ন চেয়ে ছিলেন।

অবশেষে আজ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষণা করেন মাগুরা এক আসনের মনোনয়ন প্রার্থী সাকিব আল হাসানের নাম। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে মনোনয়ন চেয়েছেন সাকিব আল হাসান। তিনি মাগুরা-১, মাগুরা-২ ও ঢাকা-১০ আসনের জন্য আবেদন করে ছিলেন। তিনটি আসন থেকে মনোনয়ন চাইলেও অবশেষে মাগুরা এক আসনের মনোনয়ন দেয়া হয়েছে সাকিব আল হাসানকে।

সাকিব আল হাসানের মনোনয়ন নিয়ে সাকিবের পিতা কুটিল হাসান আজ বিকালে ৪ ঘটিকায় দৈনিক আমার সংবাদের এক সাক্ষাৎকারে তিনি বলেন এর আগে সাকিব ক্রিকেট খেলে দেশের নাম উজ্জ্বল করেছেন এবার সে রাজনীতিতে এসে মাগুরা সহ দেশবাসীর সেবা করবেন। সাকিব ঢাকায় আছে নমিনেশন ঘোষণার পরপরই মাগুরার উদ্দেশ্যে রওনা দেবেন।

এদিকে সাকিবের মনোনয়ন ঘিরে একাধিক মাগুরার রাজনৈতিক নেতারা জড় হয়েছেন সাকিবের বাসভবনে। নেতা কর্মীদের সাথে কথা বলে জানা গেছে তারা জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন আমরা তার সঙ্গে আছি এবং দ্বাদশ নির্বাচনে মাগুরা আসন থেকে বিপুল ভোটে জয়ী করবো ইনশাআল্লাহ।

এআরএস