হাটহাজারীতে ড্রামট্রাক চাপায় নারীর মৃত্যু

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ০৩:০২ পিএম
ছবি: আমার সংবাদ

চট্টগ্রামের হাটহাজারীতে ড্রামট্রাকের চাকায় পিষ্ট হয়ে মরিয়ম বেগম (৫০) নামে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের ইসলামিয়া হাট এলাকায় মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত মরিয়ম বেগম উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের ১নং ওয়ার্ড এলাকার মল্লোক শাহ‍‍`র বাড়ির মরহুম আলা মিয়ার মেয়ে বলে জানা গেছে।

[272013]

সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, মরিয়ম বেগম তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য সকালে ঘর থেকে বের হন। ঘটনাস্থলে রাস্তা পারাপার হওয়ার সময় হাটহাজারী মুখী একটি ড্রামট্রাক এসে তাকে সজোরে ধাক্কা দিলে মুহূর্তের মধ্যে তিনি ট্রাকের পিছন চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলে মারা যারা তিনি। সাথে সাথে ট্রাকটি ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ধাওয়া দিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকায় গিয়ে আটক করে। এসময় ঘাতক ট্রাক চালক গাড়ি রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ট্রাকটি থানায় নিয়ে যায়।

এবিষয়ে রাউজান হাইওয়ে পুলিশের ওসি মোজাম্মেল হক বলেন, এ ঘটনায় চট্টমেট্রো-ট ১১-০৬৯৪ নাম্বারে নিবন্ধিত একটি ড্রামট্রাক আটক করে মডেল থানায় নেওয়া হয়েছে আর বিনা ময়নাতদন্তে নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এআরএস