ঘন কুয়াশায় ঈশ্বরদীতে বাস-হাইসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

দেওয়ান সবুজ, ঈশ্বরদী (পাবনা) প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪, ১২:০৩ পিএম

পাবনার ঈশ্বরদীতে ঘন কুয়াশার কবলে পড়ে বাস ও হাইসের  মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে হাইসে থাকা দুই যাত্রী নিহত হয়েছে, আহত হয়েছে অন্তত ৭ থেকে ৮ জন। শনিবার (২০ জানুয়ারি) সকালে দাশুড়িয়া কুষ্টিয়া মহাসড়কের কোলের কান্দি বটতলা সংলগ্ন  (দেওয়ানের ঢাল নামক) স্থানে এ দুর্ঘটনা ঘটে।

[272802]

স্থানীয়রা জানান, ঘন কুয়াশার কারণে ও হাইসটি অতিরিক্ত গতি থাকায় এই দুর্ঘটনা ঘটেছে। জানা গেছে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী এসএন পরিবহন বাস ও দাশুরিয়া থেকে ঈশ্বরদী ইপিজেড অভিমুখি রেঁনেসা কোম্পানির হাইস টি উল্লেখিত স্থানে পৌঁছলে এ দুর্ঘটনা ঘটে। এতে হাইসটি সম্পূর্ণ অংশ দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। নিহতরা হলেন, মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে ও মুলাডুলি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সিনিয়র সহভাপতি নাসিম খান, ও পাবনা সদর উপজেলার রাধানগর গ্রামের  সুব্রত কুমার কুন্ডুর ছেলে অমিত কুমার কুন্ডু। হাইসে থাকা যাত্রীরা সবাই ঈশ্বরদী ইপিজেড এর রেনেসাঁ কোম্পানিতে কর্মরত অফিসার ছিলেন।

[272802]

পরে স্থানীয়রা হাইসে থাকা যাত্রীদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পাঠায়।

এই ঘটনায় কিছুক্ষণের জন্য মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ ও ঈশ্বরদী ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্স স্টেশনের সদস্যরা ঘটনা স্থলে এসে  যান চলাচল স্বাভাবিক করেন।

এআরএস