কিশোরগঞ্জে পার্কে নিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০২:৪০ পিএম

কিশোরগঞ্জে পার্কে ঘুরতে নিয়ে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. কাউছার উদ্দিন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার বিকালে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল।

অভিযুক্ত কাউছার জেলার করিমগঞ্জ উপজেলার হাত্রাপাড়া (হাতড়াপাড়া গোয়ালবাড়ী) এলাকার মৃত আ. কাদিরের ছেলে।

মঙ্গলবার র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, ভুক্তভোগী কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। কলেজে আসা যাওয়ার পথে অভিযুক্ত কাউছার উদ্দিনের সঙ্গে ভিকটিমের পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে কাউছার গত ২ জানুয়ারি কিশোরগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার নেহাল গ্রিন পার্কে তাকে নিয়ে ঘুরতে যান। ঘোরাফেরা করে বিকাল আনুমানিক ৪টার দিকে পার্কের ভেতর একটি পরিত্যক্ত অন্ধকার ঘরে কাউছার ভুক্তভোগীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন।

এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামি গ্রেপ্তার এড়াতে পলাতক ছিলেন।

সোমবার বিকালে র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১০ এর যৌথ অভিযানে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে অভিযুক্ত কাউছার উদ্দিন এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ইএইচ