ফরিদপুরে নানার বকা খেয়ে নাতির আত্মহত্যা

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৭:৪০ পিএম

ফরিদপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পাচ্চর এলাকায় নানার বকা খেয়ে অভিমানে নাতির আত্মহত্যার ঘটনা ঘটেছে। ‘সারাদিন কই থাকিস’? সকালে বাড়ি থেকে বেরিয়ে সারাদিন বিভিন্ন স্থান দিয়ে টইটই করে বেড়ানো নাতিকে এই বলে বকা দেন নানা। এরপর অভিমানে স্কুল ঘরের ফ্যানের হুঁকের সাথে ঝুলে আত্মহত্যা করেছে নাতি।

শুক্রবার দিবাগত রাতে শহরের পাচ্চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের ৪র্থ তলায় একটি কক্ষে এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্কুলের শ্রেণি কক্ষের সিলিং ফ্যানের হুকের সাথে ঝুলতে দেখে তার লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত ওই যুবকের নাম মো. সাকিব শেখ (১৯)। সে একই গ্রামের রিকশাচালক হাশেম শেখের ছেলে। তবে সাকিবের জন্মের দুই বছরের মাথায় তার বাবা হাশেম শেখের সাথে মা আকলিমা বেগমের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে সে পাচ্চর গ্রামে নানা মোতালেব শেখের বাড়িতে থাকতো।

পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. হানিফ শেখ জানান, মাসখানেক আগে সাকিব শেখ যে বিস্কুট ফ্যাক্টরিতে কাজ করতো সেটি বন্ধ হয়ে যায়। এরপর থেকে সে সকাল থেকে সারাদিন বন্ধুদের সাথে বাড়ির বাইরেই ঘুরে বেড়াতো। দুইজন বন্ধু জুটে যায় তার যারা গাঁজা খেতো। এজন্য গতকাল শুক্রবার জুমার নামাজের পরে নানা মোতালেব শেখ নাতি সাকিবকে বকাঝকা করেন।

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হাসানুজ্জামান বলেন, এ ব্যাপারে কোতয়ালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ইএইচ